Logo

October 16, 2019, 1:08 pm

সংবাদ শিরোনাম :
«» বিএসটিআই’র অভিযান-ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা «» জগন্নাথপুরে গাড়ীর ধাক্ষায় শিশু আহত «» শোক সংবাদঃ নবীগঞ্জে সাংবাদিক এম,এ আহমেদ আজাদ এর মাতার ইন্তেকাল «» কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী «» সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর «» জাতীয় পরিচয়পত্রে সব থাকার পরও পাসপোর্টে কেন পুলিশ ভেরিফিকেশন? «» ছাতক থানার সিএনজি চোর চক্রের আরেক জনকে গ্রেফতার করলেন এস আই হাবিব «» মৃত নবজাতক দাফন করতে গিয়ে মাটি খুঁড়ে পেলেন জ্যান্ত শিশু «» তুহিন হত্যাকারীদের শাস্তির দাবীতে রাজানগর জনকল্যাণ গ্রুপের মানববন্ধন «» ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে

নিখোঁজের ১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

আজকের স্বদেশ ডেস্ক::

চট্টগ্রাম থেকে নিখোঁজের ১১দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আদিব হোসেন। তিনি জানান, সকাল ৯টায় প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ ফেসবুক লাইভে তার ভাগ্নে সৌরভকে উদ্ধারের বিষয়টি জানিয়েছেন।

গত ৯ জুন চট্টগ্রাম নগরীর অফমি প্লাজার সামনে থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে একটি মাইক্রোবাসে কোরে কৌশলে তুলে নিয়ে যাওয়া হয়।

পরে তার বাবা বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় জিডি করেন। চট্টগ্রামের এক শিল্পপতির মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে তাকে অপহরণ করা হয়েছিলো বলে অভিযোগ পরিবারের।

 

আজকের স্বদেশ/জুয়েল