Logo

November 22, 2019, 7:19 am

সংবাদ শিরোনাম :
«» প্রবাসীর বাড়িতে ঢুকে গণপিটুনিতে ডাকাত নিহত «» কলকাতার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ «» পূর্ব লন্ডনে গুলিবিদ্ধ সেই বাংলাদেশির মৃত্যু «» টাকার জন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছেন না চা শ্রমিকের ছেলে «» দিরাইয়ে পেঁয়াজ নিয়ে লংকা-কাণ্ড বাজার পেঁয়াজ শুন্য «» জগন্নাথপুরে রসুলপুর আদর্শ ক্রিকেট ক্লাবের জার্সি উন্মোচন «» নবীগঞ্জের স্বামী সন্তান গৃহে রেখে ২ সন্তানের জননী পালিয়েছে প্রেমিকের হাত ধরে! আদালতে স্বামীর মামলা «» তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার «» চৌহালীতে পিইসি পরীক্ষা দিচ্ছে মাধ্যমিকের শিক্ষার্থীরা «» ছাতকে আগুনে সহশ্রাধিক মোরগ সহ পোল্ট্রি ফার্ম পুড়ে ছাই

ডিবি সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে বোমা লিপু নিহত

স্বদেশ ডেস্ক::

নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে লিপু ওরফে বোমা লিপু নিহত হয়েছেন। বুধবার রাত ৩টায় ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, মাদক, অস্ত্র, বোমা ও নারী নির্যাতনসহ ১৬টির বেশি মামলা রয়েছে।

 

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় লিপুকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান তার কাছে মাদক ও অস্ত্র রয়েছে।

সেগুলো উদ্ধার করার জন্য তার দেয়া তথ্যমত রাতে দাপা বালুর মাঠ এলাকায় অভিযান গেলে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে লিপুর সহযোগীরা তাকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হন লিপু।

 

পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় আহত হন ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক, এসআই কামরুল হাসান, এএসআই জুয়েল ও কনস্টেবল নাদিম। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, লিপু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল