1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

বরগুনা জেলা কারাগারের জেলার কানাইঘাটের মঈন আর নেই

  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ৪৭৯ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

সিলেট কেন্দ্রীয় কারাগারের সাবেক জেলার বর্তমানে বরগুনা জেলা কারগারের জেলার মোহাম্মদ মাসুদ পারভেজ মঈন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। ইন্নানিল্লাহি—–রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বৎসর। তিনি দুই স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জেলার মঈনের বাড়ী কানাইঘাট উপজেলার বাণীগ্রাম ইউপির নিজ বাউরবাগ পূর্ব (লামাপাড়া) গ্রামে।

 

তিনি গ্রামের ছয়াব আলীর পুত্র। জানা যায়, পারিবারিক কাজে বরগুনা জেলা কারাগারের জেলার মাসুদ পারভেজ মঈন গতকাল মঙ্গলবার নিজ বাড়ীতে আসেন। সন্ধ্যার দিকে বুকে ব্যথা জনিত কারনে তিনি কিছুটা অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেটের ইবনেসিনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকগণ তার অবস্থা আশংকাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করেন।

 

একপর্যায়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে জেলার মঈনকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে সকাল সোয়া ১১টার দিকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন বলে জেলার মঈনের নিকটাত্মীয় কানাইঘাট উপজেলা সমবায় অফিসার জামাল উদ্দিন জানিয়েছেন।

 

তিনি আরো জানান, জেলার মাসুদ পারভেজ মঈনের লাশ সিলেটে নিয়ে আসা হচ্ছে। সিলেটের একটি ক্লিনিকে তার লাশ হিমাগারা রাখা হবে এবং আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ গ্রামে তার জানাজার নামাজ সম্পন্ন করার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD