1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

কানাইঘাটে মসজিদে নামাজরত অবস্থায় আওয়ামীলীগ নেতার উপর হামলা

  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ৪৯৩ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রীর আবেদন করায় গত মঙ্গলবার রাতে আওয়ামীলীগ নেতা ঠিকাদার মখলিছুর রহমানকে পবিত্র মসজিদের ঘরে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় জনমনে ক্ষোভ বিরাজ করছে। মসজিদের ঘরে নামাজরত অবস্থায় মখলিছুর রহমানের উপর হামলাকারী তারই চাচাতো ভাই শফিকুর রহমান বাবুলকে গ্রেফতারের দাবী জানিয়েছেন স্থানীয়রা।

জানা যায়, কানাইঘাট বাণীগ্রাম ইউপির বড়দেশ উত্তর নয়াগ্রামের মৃত মহরম আলীর পুত্র বাণীগ্রাম ইউপি আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মখলিছুর রহমান (৫২) এর সাথে তার চাচাতো ভাই শফিকুর রহমান বাবুল (৫৫) এর বিরোধ চলে আসছিল।

 

এ নিয়ে সম্প্রতি সময়ে বেশ কয়েকবার মখলিছুর রহমানকে তার নিজ বাড়ীতে গিয়ে বাবুল প্রাণের হত্যার হুমকি এবং জমি জোরপূর্বক ভাবে দখল করে নেওয়ার হুমকি দিলে মখলিছুর রহমান থানায় জীবনের নিরাপত্তা চেয়ে গত মঙ্গলবার কানাইঘাট থানায় বাবুলের বিরুদ্ধে সাধারণ ডায়রীর আবেদন করলে বিকেলের দিকে থানা পুলিশ বিয়ষটির তদন্ত করেন।

 

এতে ক্ষুদ্ধ হয়ে বাবুল মখলিছুর রহমান গ্রামের মসজিদে মাগরিবের নামাজ পড়তে গেলে মসজিদে উপস্থিত হয়ে বাবুল মখলিছুর রহমানের উপর হামলার চেষ্টা ও গালিগালাজ করলে প্রাণের ভয়ে মখলিছুর রহমান মসজিদ থেকে বের হননি।

 

এশার সুন্নত নামাজ পড়া অবস্থায় বাবুল মসজিদের ভিতরে চড়াও হয়ে মেগ লাইট ও লাঠি সোটা দিয়ে মখলিছুর রহমানের উপর হামলা করলে গুরুতর রক্তাক্ত হয়ে মসজিদে লুঠিয়ে পড়েন তিনি।

 

মসজিদের ভিতর মখলিছুর রহমানের রক্তে একাকার হয়ে যায়। একপর্যায়ের মসজিদের মুসল্লীরা হামলাকারীর কবল থেকে মখলিছুর রহমানকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা সিওমেক হাসপাতালে রেফার করেন।

 

এ ঘটনায় থানায় হামলাকারীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। বাণীগ্রাম ইউপির চেয়ারম্যান মাসুদ আহমদ সহ অনেকে জানিয়েছেন, মখলিছুর রহমান অত্যন্ত ভদ্র একজন মানুষ। জমিজমা সংক্রান্ত বিষয়টি মিমাংসাধীন থাকা অবস্থায় বাবুল মসজিদের ভিতরে অত্যন্ত ন্যাক্কার জনক ভাবে হামলা করে মখলিছুর রহমানকে গুরুতর আহত করেছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD