July 17, 2019, 4:02 am

বিএনপি-জামায়াতের শাসন আর কোনোদিন আসবে না : নাসিম

আজকের স্বদেশ ডেস্ক::

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোটের শাসন আর কোনোদিন দেশে ফিরে আসবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের চক্রান্ত এখনও অব্যাহত আছে, তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা সবাই বিএনপি-জামায়াতের শাসন আমল দেখেছি। তাই দেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসন আর দেখতে চায় না।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, যুবলীগের মতো বড় সংগঠনের নেতা হতে হলে বিএনপি-জামায়াত জোটের দুঃশাসন প্রতিরোধের ক্ষমতা থাকতে হবে। ছবি টাঙিয়ে, স্লোগান দিয়ে যুবলীগের নেতা হওয়া যাবে না।

তিনি বলেন, কোনো রকম ষড়যন্ত্র করে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাবে।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না এমপি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ। সম্মেলনে শোকপ্রস্তাব ও সাংগঠনিক রিপোর্ট উত্থাপন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

এ সময় হাসিবুর রহমান স্বপন এমপি, অধ্যাপক ড. আব্দুল আজিজ এমপি, তানভির ইমাম এমপি, সাবেক সংসদ সদস্য তানভির শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, বিমল কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, যুবলীগ করতে হলে, নেতা হওয়ার আগে ভালো সংগঠক হতে হবে ও কৌশলী হতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা জনগণের কথা বলেন, শান্তির কথা বলেন। তিনি দেশ ও জনগণের উন্নয়ন নিয়েই চিন্তা করেন।

দ্বিতীয় অধিবেশনে যুবলীগের ১২টি ইউনিটের ৩৭১ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। এতে রাশেদ ইউসুফ জুয়েল সভাপতি ও একরামুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এর আগে মোহাম্মদ নাসিম জাতীয় পতাকা এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930