Logo

September 22, 2019, 6:29 am

সংবাদ শিরোনাম :

সুনামগঞ্জে নিখোঁজ যুবকের লাশ মিলল ডোবায়

আজকের স্বদেশ ডেস্ক::

নিখোঁজের তিন দিন পর সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় আবুল মিয়া নামে এক যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবুল তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চাঁদপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ আবুকে খুন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শক্তিয়ারখলা গ্রামের মিলন, কালাম, আশরাফুল নামে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের ভাই জামাল মিয়া জানান, আমার ভাই ভাড়ায় মোটরসাইকেল চালায়। গত সোমবার রাত তাহিরপুর উপজেলার বাজার থেকে যাত্রী নিয়ে বিশ্বম্ভপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যায়। রাত ৯টায় এই গ্রামের কয়েকজন লোক ফোনে জানায় যে, আমার ভাইকে তারা আটক করেছে। কি কারণে আটক করা হয়েছে জানতে চাইলে কোন কারণ জানায়নি। পরে রাতেই আমিসহ কয়েকজন আসলে  তারা বলে আপনার ভাই পালিয়ে গেছে। পরে স্থানীয়দের সাথে নিয়ে খোঁজ করে পাইনি। এরপর সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা জানালে আমিসহ আমার পরিবার পুলিশকে জানাই। পরে পুলিশ লাশ উদ্ধার করে।’

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি