Logo

September 22, 2019, 6:27 am

সংবাদ শিরোনাম :

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের পকেট কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ::

সোমবার ১০ই জুন ২০১৯ ইং তারিখে বার্মিংহামের মিঠাই ঘরে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডের তৃণমূলের নেতৃবৃন্দের উদ্যোগে ঈদের রাতে যুক্তরাজ্য যুবদল কর্তৃক অনুমোদিত পকেট কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন আয়োজন করা হয়, উক্ত সাংবাদিক সম্মেলনে বার্মিংহামের প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুল মোমিন চৌধুরী ও এমরান আহমদ। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উওর দেন এমরান আহমদ,আব্দুল মোমিন চৌধুরী, শামীম খাঁ ন, সুহেল আহমদ ও অলিউর রহমান । এ সময় ওয়েস্ট মিডল্যান্ড যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান উকিল, শামীম আহমেদ ,সাজিদ আহমেদ শহীদ, সিরাজ মিয়া ,আইনুল হক,সৈয়দ সোহান হোসেন, শিহাব আহমেদ ,খোকন মিয়া শহীদুল ইসলাম সুহেল ,আব্দুল কাছ্ চৌঃ ,সানুর আলী ,মাহবুব হোসেন ,আব্দুস সালাম ,শাহজাহান মিয়া ,

 

আব্দুল মালিক,মিলাদ আহমেদ ,ফরহাদ আহমেদ ,ফয়েজ আহমদ ,সেলিম মিয়া শিপু আহমেদ ,নুরুল আমিন মুহিন খান ,সায়েদ চৌঃ ও ফুল মিয়া প্রমুখ । লিখিত বক্তব্যে অভিযোগ করা হয় যুক্তরাজ্য যুবদল বরাবর যথাযথ ফিশ সহ ৫১ সদস্যের মেম্বারশীপ ফরম ও জমা দেওয়া হলে ও ৯০ শতাংশ নেতৃবৃন্দকে অবজ্ঞা করে মাত্র ৪ সদস্য বিশিষ্ট যে কমিটি ঘোষনা করেছে তা সম্পূর্ণ নিয়ম বহির্ভূত এবং দলের নিবেদিত নেতা-কর্মীদের স্পষ্ট অবজ্ঞা করার শামিল।

সক্রীয় নেতা-কর্মীদের বাদ দিয়ে ঘোষিত কমিটিতে নিস্ক্রিয় ও যোগ্যহীনদের দায়িত্ব দেওয়ায় তা মেনে নেওয়া হবে না বলে সংবাদ সম্মেলন থেকে ঘোষনা দিয়ে বলা হয় বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের নেতৃবৃন্দ বলেন অযোগ্য পকেট কমিটি বাতিল করে আগামী এক সপ্তাহের মধ্যে তৃণমূলের নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে কাউন্সিলে র মাধ্যমে (ভোটের ) নেতা নির্বাচন করার জোর দাবী জানান ।

 

 

আজকের স্বদেশ/জুয়েল