Logo

September 18, 2019, 5:48 am

সংবাদ শিরোনাম :

বেরসিক বৃষ্টির দিনে রসিক খেলায় মাতলেন টাইগাররা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক::

ক্রিকেটের সঙ্গে বৃষ্টির সম্পর্ক বড়ই বেরসিক! এই যেমন বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিন ব্রিস্টলের মন চাইলো বৃষ্টিতে ভিজতে। সারা দুনিয়ার ক্রিকেটভক্তরা যে বিশ্বকাপের ম্যাচটির দিকে চাতক পাখির মতো তাকিয়ে আছে তাতে তার কিই বা আসে যায়!

 

 

মাঝে দুয়েকবার দম দিলেও মঙ্গলবার সারাদিনই ব্রিস্টলের আকাশ মেঘলা ছিল। কখনো গুঁড়িগুঁড়ি আবার কখনো ঝুম বৃষ্টি ঝরেছে। প্যাড, গ্লাভস কিংবা জার্সি নয়, এদিন কারো মাঠে নামতে হলে পরতে হয়েছে রেইনকোট। দীর্ঘ অপেক্ষার পর যখন অফিসিয়ালরা ম্যাচ পরিত্যক্ত বলে ঘোষণা দেন তখন হয়তো জয়ের আনন্দে খিকখিক করে হেসেছে বৃষ্টি।

 

এমন আবহাওয়া সম্ভাবনা আগেই জানা গিয়েছিল। তাই বাংলাদেশ দলও টিম হোটেল থেকে মাঠে আসে দেরিতে। সেমিফাইনালের দৌড়ে এগিয়ে যাওয়ার জন্য ম্যাচটি মাঠে গড়ানো খুব দরকার ছিল বাংলাদেশের জন্য। কিন্তু কিছুই যখন হাতে নেই তখন মুখ গোমরা করে বসে থেকে লাভ কি!

এমন গুমট দিনে মন-মগজ ঝরঝরে করতে বাংলাদেশ দল বেছে নিলো মজার খেলা চিরেডস।

 

এ খেলায় একটি জারের মধ্যে আগে থেকেই কাগজের টুকরো রাখা হয়। যে টুকরোগুলো একটি করে তুলেন একেকজন ক্রিকেটার। কাগজে যে ক্রিকেটারের নাম লেখা থাকবে তাকে নকল করতে হবে। এবং অন্যদের বলতে হবে, তিনি কাকে নকল করছেন।

প্রথমেই সাকিব আল হাসান তামিম ইকবালকে নকল করেন। যা দেখার পর হেসে লুটপুট খান মুশফিকও। রুবেল নকল করেন শ্রীলঙ্কান কিংবদন্তী মুত্তিয়া মুরালি ধরণের বোলিং। ক্রিস গেইলের ব্যাট করার ড্যাশিং ভঙ্গি করে দেখান মুশফিক। মাশরাফিকে নকল করেন সাকিব। এভাবেই বেশ কিছুক্ষণ চলে খেলা।

ক্রিকেটাররা আউটডোরে বের হতে না পারলেও ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর ইনডোরের এই আইসিসি নিজেদের ফেসবুকে পেজে এই খেলার ভিডিও শেয়ার করে। যা সমর্থকদের কাছে দারুণ প্রশংসিত হয়।

https://web.facebook.com/icc/videos/331843357485496/?t=0

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল