Logo

January 23, 2020, 10:48 pm

সংবাদ শিরোনাম :
«» ইউনাইটেড সোশ্যাল অর্গানাইজেশন কানাইঘাটের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ «» ২০২০হবিবপুর ফুটবল টুর্নামেন্টে ইকড়ছইকে হারিয়ে ফাইনালে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব গ্রীস «» কানাইঘাটে শিক্ষা সম্মেলনে আহমদ আল কবির: শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে «» ছাতকে আল-মদিনা একাডেমী ও মহিলা মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন «» মৌলভীবাজার সদর উপজেলা, কলেজ ও পৌর ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতাকর্মীর মতবিনিময় «» সুনামগঞ্জে শিশু শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ ও মা সামাবেশ অনুষ্ঠিত «» কানাইঘাটে বিভিন্ন অনুষ্ঠানে মহানগর আ’লীগের সভাপতি মাসুকের যোগদান «» সুনামগঞ্জের শিক্ষাকে আন্দোলন হিসেবে গ্রহণ করতে চাই-পীর মিসবাহ «» কানাইঘাট ডিজিটাল পোস্ট অফিসের কম্পিউটার কোর্সের পরীক্ষা সম্পন্ন «» সুনামগঞ্জ কালেক্টরেটের কর্মচারীদের চতুর্থ দিনের কর্মবিরতি

ঈদে গার্মেন্টস কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস

স্বদেশ ডেস্ক::

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে গার্মেন্টস শিল্প কর্মীদের রাজধানী থেকে দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য রাষ্ট্রায়ত্ত সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) ৬০টি বিশেষ বাসের ব্যবস্থা করেছে।

বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মনিরুজ্জামান বাবু শনিবার বিকালে একথা জানান। খবর বাসসের।

 

মনিরুজ্জামান বাবু বলেন, ঈদের ছুটিতে গার্মন্টেস কর্মীদের দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য আগামী সোমবার গাজীপুর চৌরাস্তায় ৩০টি বাস প্রস্তুত থাকবে।

এছাড়া রাজধানী ও এর আশপাশে অবস্থিত বিভিন্ন গার্মেন্টসের কর্মীরা ২৯টি বাস বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য ইতিমধ্যেই বুকিং দিয়েছেন। সেই হিসেবে ঈদে এবারই প্রথম প্রায় ৬০টি বাস পাচ্ছেন গার্মেন্টস কর্মীরা।

বিআরটিসি সূত্র জানিয়েছে, রাজধানী ঢাকা, সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় অনেক পোশাক শিল্প প্রতিষ্ঠান রয়েছে। এসব প্রতিষ্ঠানের হাজার হাজার কর্মীর চাহিদার কথা বিবেচনা করে বিআরটিসি এই সিদ্ধান্ত নিয়েছে।

ঘরমুখী মানুষদের বিভিন্ন গন্তব্যে নিরাপদে পৌঁছাতে বিআরটিসি গত ২৭ মে থেকে ১৫ দিনব্যাপি ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল