1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

৬৭ জন হত দরিদ্র মানুষের মাঝে চেক বিতরণ করলেন মিছবাহ এমপি

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৩১৬ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপির ঐচ্ছিক তহবিল হতে ৬৭ জন হত দরিদ্র মানুষের মাঝে ৩ লক্ষ ৬৫ হাজার টাকার চেক বিতরণ করেছেন।

সদর উপজেলার হল রুমে বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সদর উপজেলার নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুর হুদা চপল, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,অ্যাডভোকেট আবুল হোসেন, ধনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়াম্যান রফিকুল ইসলাম তালুকদার, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.এরশাদ আহমদ প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি। আমি আপনাদের ঘরের মানুষ, আপনারা যে কোন সমস্যা পড়লে আমার কাছে আসবেন আমার বাড়ির দরজা ২৪ ঘন্টা খোলা। কারণ আমি এমপি হয়েছি ঘরে বসে থাকার জন্য নয় আপনাদের সেবা করার জন্য।

 

তিনি আরো বলেন, আজকে আমার নিজের তহবিল থেকে আপনাদের জন্য কিছু বরাদ্দ আছে, সেই বরাদ্ধ দিয়ে আপনারাও ঈদ পালন করবেন। আর আমার জন্য আপনারা সব সময় দোয়া করবেন আমি যাতে আপনাদের সকলকে নিয়ে এই সদর-বিশ্বম্ভরপুরের উন্নয়ন করতে পারি।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD