June 20, 2019, 10:15 am

আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজদের সংবর্ধনা দেবে ছাত্রলীগ

আজকের স্বদেশ ডেস্ক::

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বরাবরই ভালো করছে বাংলাদেশের হাফেজরা। সৌদি আরব,কাতার,দুবাইসহ বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারের গৌরবও বাংলাদেশের ক্ষুদে হাফেজদের রয়েছে।

২০১৭ সালে কাতারে অনুষ্ঠিত হিফজ প্রতিযোগিতায় ১০৩টি দেশের হাফেজদের মধ্যে ১ম হয়েছিলেন বাংলাদেশের হাফেজ তরিকুল ইসলাম।

দেশের জন্য এতবড় অর্জন বয়ে আনলেও রাষ্ট্রীয়ভাবে কোনো পুরস্কার বা সম্মাননা দেয়া হয় না এসব হাফেজদের। এ নিয়ে ধর্মীয় মহলে কিছুটা অভিমানও রয়েছে অনেকের।

তবে এখন থেকে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজদের সংবর্ধনা দেবে বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মঙ্গলবার তার ভেরিফোয়েড ফেসবুক আইডিতে এ ঘোষণা দেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদকের এ ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় সবাই উদ্যোগটির প্রশংসা করেছেন। হাফেজে কোরআনদের প্রতি এমন ভালোবাসার কারণে গোলাম রাব্বানীকেও সাধুবাদ জানিয়েছেন।

গোলাম রাব্বানী তার ফেসবুকে লেখেন,

‘পবিত্র কোরআন প্রতিযোগিতায় বিশ্ব মানচিত্রে গৌরবান্বিত নাম, ‘বাংলাদেশ’। এ যাবৎ পবিত্র কোরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে মেধার আলোকচ্ছটায় যারা বিশ্ব দরবারে দেশের নাম উজ্জ্বল করেছে তাদের সংবর্ধনা, সম্মাননা স্বীকৃতি ও বৃত্তি প্রদানের আয়োজন করবে বাংলাদেশ ছাত্রলীগ। ঈদের পর দ্রুততম সময়ে এই আয়োজন করা হবে ইনশাল্লাহ।’

মঙ্গলবার বিকাল ৩.২০ মিনিটে স্ট্যাটাসটি দেয়ার পর থেকে এখন পর্যন্ত ২০ হাজারের বেশি লাইক পড়েছে পোস্টটিতে। এছাড়া শেয়ার হয়েছে কয়েক হাজার।

 

 

 

 

 

আজকের স্বদেশ/তুহিন

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31