Logo

January 18, 2020, 12:49 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

ফেনীতে ৭ বছরের শিশুকে ধর্ষণ করল ফেরিওয়ালা

আজকের স্বদেশ ডেস্ক::

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বাহার উদ্দিন (২৫) এক ফেরিওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব শিলুয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও নির্যাতিতার স্বজরা জানায়, শুক্রবার দুপরে অনেক খোঁজাখুঁজির পরও শিশুটিকে না পেয়ে বাড়ির পাশের নির্মাণাধীন দোকান ঘরে কান্নার শব্দ শুনে শিশুটিকে উদ্ধার করে তার মা ও বড় বোন।

এ সময় বাহার উদ্দিন তাদের দেখে পালিয়ে যায়। পরে শিশুটি তার মাকে বিষয়টি খুলে বললে শনিবার সকালে ছাগলনাইয়া থানায় মামলা করেন। বাহার উদ্দিন ওই গ্রামের সুফি বাড়ির মো. রুহুল আমিনের ছেলে। সে পেশায় একজন ফেরিওয়ালা।

নির্যাতিতা শিশুর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তারা দীর্ঘদিন ধরে ছাগলনাইয়ার শিলুয়া গ্রামে ওই বাড়িতে ভাড়া বসবাস করছেন।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ বলেন, অভিযুক্ত বাহার উদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল