Logo

September 22, 2019, 6:27 am

সংবাদ শিরোনাম :

আজ মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করবেন প্রধানমন্ত্রী

স্বদেশ ডেস্ক::

মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের সঙ্গে আজ এক ইফতার মাহফিলের আয়োজন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

 

সূত্র আরো জানায়, প্রধানমন্ত্রী যাদের সঙ্গে ইফতার করবেন তারা হলেন-যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী, আলেম-ওলামা, ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত ব্যক্তিবর্গ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি ও জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ এবং আত্মীয় পরিজন।

অন্যান্য বছর প্রথম রোজা থেকেই এই আয়োজন শুরু হয়। তবে চলতি বছর প্রধানমন্ত্রী লন্ডন সফরে থাকায় এই ইফতার আয়োজনের তারিখ পিছিয়েছে।

 

এদিকে এই ইফতার আয়োজন সফলভাবে সম্পন্ন করতে গত সোমবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে একটি সমন্বয় বৈঠক অনুষ্ঠিত হয়।

 

বৈঠক সূত্রে জানা যায়, প্রতি বছরের মতো এবার প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে প্রথম ইফতার করবেন আজ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও দুস্থ শিশুদের সঙ্গে। দ্বিতীয় ইফতার করবেন আগামী ২১ মে, পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে। তৃতীয় ইফতার করবেন ২৩ মে, বিচারপতি, দূতাবাসের কর্মকর্তা এবং সামরিক ও বেসামরিক আমলাদের সঙ্গে। চতুর্থ ইফতারটি করবেন রাজনীতিবিদদের সঙ্গে, আগামী ২৫ মে।’

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল