Logo

February 27, 2020, 1:14 am

সংবাদ শিরোনাম :
«» পাপিয়ার অবৈধ সম্পদের খোঁজ নিচ্ছে দুদক «» দেশে প্রথমবারের মতো পুড়ে যাওয়া ইঞ্জিন সচল, বাঁচল ৩০ কোটি টাকা «» কানাইঘাটে রাস্তা কেটে দেওয়ায় বিপাকে কোমলমতি শিক্ষার্থীরা «» আমরা সত্যিকার অর্থেই জনগণের পুলিশ হতে চাই: আইজিপি «» জগন্নাথপুরে আরাফাত রহমান কোকো গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ড সম্পন্ন «» জগন্নাথপুরে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ «» মৌলভীবাজারে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক «» বিশ্ব মানবতার কল্যাণে মুসলিম জাতির তাকওয়া অর্জনই ইহ-পরকালীন শান্তি ও মুক্তির একমাত্র পথ ——–আল্লামা হাসান জামিল, ঢাকা «» কবর জিয়ারতে বাধা ও হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

শহীদ মিনারে সুবীর নন্দীকে শেষ শ্রদ্ধা

বিনোদন ডেস্ক::

খ্যাতিমান সংগীতশিল্পী সুবীর নন্দীর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়েছে। সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য বুধবার সকাল ১০টা ৪০ মিনিটে মরদেহ শহীদ মিনারে নেয়া হয়।

ভক্ত, শ্রোতা আর সহকর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারে শেষবারের মত এই শিল্পীর প্রতি তাদের শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছেন।

বরেণ্য এই শিল্পীকে শহীদ মিনারে নেয়া হবে এমন খবরে আগে থেকেই কেন্দ্রীয় শহীদ মিনারে ঢল নামে জনতার। প্রিয় গায়ককে দেখতে শহীদ মিনারে ভিড় জমায় হাজারো মানুষ। পুরুষের পাশাপাশি অনেক নারীও আসেন প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানাতে। ঢাকা ছাড়াও ঢাকার বাইরে থেকে অনেকেই এসেছেন তাদের প্রিয় শিল্পীকে একনজর দেখার জন্য। সবাই হাতে ফুল দিয়ে শেষবারের মতো শ্রদ্ধা জানান বাংলা গানের এই খ্যাতিমান এই শিল্পীকে।

এর আগে বুধবার সকাল ৬টা ২০ মিনিটে রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমানে মরদেহ ঢাকায় এসে পৌছায়। এ সময় সঙ্গে ছিলেন সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী নন্দী।

এরপর সুবীর নন্দীর মরদেহ নেয়া হয় তার দীর্ঘদিনের আবাসস্থল গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে। এখান থেকে মরদেহ নেয়া হয় ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে। সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর পর মরদেহ নেয়া হবে রাজধানীর গোপীবাগে অবস্থিত রামকৃষ্ণ মিশনে। এরপর দুপুরের দিকে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদকপ্রাপ্ত সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

 

 

 

আজকের স্বদেশ/তুহিন