May 24, 2019, 9:26 am

জাতীয় পার্টিতে যোগ দিলেন হিরো আলম

আজকের স্বদেশ ডেস্ক::

বগুড়ার বহুল আলোচিত-সমালোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম অবশেষে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। মুঠোফোনে রাজনীতিতে যোগদানের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন হিরো আলম।

বৃহস্পতিবার দুপুরে তাকে জাতীয় পার্টির (জাপা) অঙ্গ সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের পদে মনোনীত করা হয়েছে। এর আগে পহেলা মে (বুধবার) হিরো আলম জাতীয় পার্টিতে যোগদান করে দলের প্রাথমিক সদস্য পদ লাভ করেন।

মুঠোফোনে হিরো আলম বলেন, যেহেতু তিনি চিত্র জগতে কাজ করেন, সে কারণে চিত্রনায়ক মাসুদ পারভেজ ওরফে সোহেল রানার সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে। সোহেল রানা জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি এবং দলটির প্রেসিডিয়াম সদস্য। তার অনুপ্রেরণাতেই তিনি জাতীয় সাংস্কৃতিক পার্টিতে যোগ দেন। বৃহস্পতিবার সংগঠনের সভাপতি তাকে এ পদে মনোনীত করেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলম জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের সঙ্গে সাক্ষাৎ করে দলে যোগ দেয়ার আগ্রহ প্রকাশ করেন। তিনি জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য দলীয় মনোনয়ন ফরমও সংগ্রহ করেছিলেন। কিন্তু জাতীয় পার্টি মনোনয়ন না দেয়ায় হিরো আলম বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।

মনোনয়ন পত্র বাছাইকালে হিরো আলমের মনোনয়ন বাতিল এবং পরবর্তী সময়ে হাইকোর্টের মাধ্যমে প্রার্থিতা ফিরে পাওয়া এবং ভোট গ্রহণের দিন একটি ভোটকেন্দ্রে হিরো আলমকে মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী আলোচিত হয়ে ওঠেন তিনি। পরে তিনি স্ত্রীকে মারধরের মামলায় ৪৩ দিন বগুড়া জেলা কারাগারে হাজতবাস করেন।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

More News Of This Category