Logo

October 15, 2019, 1:49 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে শিশু তুহিন হত্যার ঘটনায় পরিবারের সংশ্লিষ্টতা রয়েছে – সহকারী পুলিশ সুপার «» সাড়ে তিন কোটি টাকার পাথর লুঠের মামলায় আলোচিত ব্যবসায়ী মাতাই জেল হাজতে «» বাঘায় ২ সতীতের ভোটযুদ্ধ «» ‘জিনের’ হাত থেকে উদ্ধার সেই কিশোরী ফিরে গেল পরিবারে «» কানাইঘাট আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে বহুল প্রতিক্ষিত মিরপুর ইউনিয়ন নির্বাচন সম্পন্ন: আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ব্যবধানে জয়ী «» রৌয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বৃক্ষ রোপন «» আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস «» জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে মাহবুব হোসেন বিজয়ী «» ঘুষের টাকাসহ ধরা পড়লেন পাসপোর্ট অফিসের সহায়ক

জামালপুরে কলেজছাত্রীকে রাস্তায় ফেলে পেটাল যুবক

আজকের স্বদেশ ডেস্ক::

জামালপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কলেজছাত্রী তানিশা আক্তার তানিয়াকে (১৮) মারধর করেছে জাহাঙ্গীর (৩২) নামে এক যুবক। পরে স্থানীয়রা আহত তানিয়াকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা নেয় তানিয়া। মঙ্গলবার বেলা ১১টায় জামালপুর শহরের বনপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

নির্যাতনের শিকার তানিশা আক্তার তানিয়া সরকারি আশেক মাহমুদ বিশ্ববিদ্যালয় কলেজের অর্নাস ১ম বর্ষের অর্থনীতি বিভাগের ছাত্রী। তিনি পৌর এলাকার বনপাড়ার মৃত তাজুল ইসলামের মেয়ে।

তানিশা জানান, কলেজ ও কোচিংয়ে যাওয়া আসার পথে বখাটে জাহাঙ্গীর তাকে উত্ত্যক্ত করতো। মঙ্গলবার বেলা ১১টায় শহরের খামারবাড়ী এলাকা থেকে কোচিং শেষে বাড়ি ফেরার পথে উত্ত্যক্তের এক পর্যায়ে প্রতিবাদ করলে তাকে রাস্তায় ফেলে মারতে থাকে জাহাঙ্গীর। মারধরের এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, তানিয়ার ওপর শারীরিক নির্যাতন হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে তানিশা আক্তার তানিয়া বাদী হয়ে জামালপুর সদর থানায় নির্যাতনকারী জাহাঙ্গীরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান জানান, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেয়ার পর দ্রুত অভিযান চালিয়ে শহরের খোশমহল এলাকা থেকে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল