Logo

November 17, 2019, 5:15 pm

সংবাদ শিরোনাম :
«» বিপিএলে কে কোন দলে «» জগন্নাথপুরে কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষার উত্তরপত্র হারিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু «» বিশ্বনাথ বিএনপির দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫ নেতা «» কোম্পানীগঞ্জে আলোচিত ময়না মিয়া হত্যাকান্ডের ৫ আসামী গ্রেপ্তার ও রহস্য উদঘাটন «» ‘দুই নারীর দেহ আমার দোকানে ছিটকে পড়ে’ «» ফরিদপুরের বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম «» অবশেষে দল পেলেন মাশরাফি, খেলবেন ঢাকায় «» যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন «» দরিদ্র থেকে মুক্তি পাওয়ার একমাত্রপথ হচ্ছে শিক্ষা- পীর মিসবাহ «» কুলাউড়া রবিরবাজারে ঈদে মীলাদুন্নবী(সঃ)উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন

ভারতের কাছে হেরে সাফ থেকে বাংলাদেশের বিদায়

স্পোর্টস ডেস্ক ::

ভারতের কাছে বিশাল ব্যবধানে হেরে গিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। বুধবারনেপালের বিরাটনগরের শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে ৪-০ গোলের ব্যবধানে হেরে যায় বাংলাদেশ নারী ফুটবল দল।

এর ফলে আগামী শুক্রবার নেপালের সঙ্গে ফাইনালে খেলবে ভারত। গতবার ফাইনালেও বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতে ভারত।

বুধবার দ্বিতীয় সেমিফাইনাল খেলতে নেমে প্রথমার্ধেই ৩-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। দ্বিতীয়ার্ধেও আর অসম্ভবকে সম্ভব করে খেলা জেতা তো দূরের কথা তেমন কোনো চ্যালেঞ্জও গড়তে পারেনি লাল-সবুজের দল।

এর আগে বুধবার প্রথম সেমিফাইনালে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারায় নেপাল।

এবারের সাফে বাংলাদেশ ফুটবলপ্রেমীদের ব্যাপকভাবে হতাশ করেছে। একটি মাত্র জয় ও দুটি হার দিয়ে সাফের পঞ্চম আসর শেষ করল তারা।

ভুটানকে ২-০ গোলে হারিয়ে শুরু করা দল গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের কাছে ৩-০ গোলে হেরে যায় বাংলাদেশ।

 

 

আজকের স্বদেশ/জুয়েল