Logo

June 3, 2020, 9:00 am

সংবাদ শিরোনাম :
«» করোনায় টানা দ্বিতীয় দিনে ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ «» লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ‘মূল হোতা’ খালেদ ড্রোন হামলায় নিহত «» সুনামগঞ্জে ১৪ র‍্যাবসহ একদিনে ৩৯ জনের করোনা শনাক্ত «» যুক্তরাষ্ট্রে শহরে শহরে কারফিউ ভেঙে চলছে বিক্ষোভ «» ভূমিকম্পে কাঁপল বাংলাদেশ-ভারত সীমান্ত «» বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ «» কুড়িগ্রামে ভারতীয় হাতির দলের তাণ্ডব «» করোনায় আক্রান্ত মেয়র আরিফের স্ত্রী «» জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» হাতজোড় করে ক্ষমা চেয়েও নিজেকে রক্ষা করতে পারলেন না বৃদ্ধ

ভারতের কাছে হেরে সাফ থেকে বাংলাদেশের বিদায়

স্পোর্টস ডেস্ক ::

ভারতের কাছে বিশাল ব্যবধানে হেরে গিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। বুধবারনেপালের বিরাটনগরের শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে ৪-০ গোলের ব্যবধানে হেরে যায় বাংলাদেশ নারী ফুটবল দল।

এর ফলে আগামী শুক্রবার নেপালের সঙ্গে ফাইনালে খেলবে ভারত। গতবার ফাইনালেও বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতে ভারত।

বুধবার দ্বিতীয় সেমিফাইনাল খেলতে নেমে প্রথমার্ধেই ৩-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। দ্বিতীয়ার্ধেও আর অসম্ভবকে সম্ভব করে খেলা জেতা তো দূরের কথা তেমন কোনো চ্যালেঞ্জও গড়তে পারেনি লাল-সবুজের দল।

এর আগে বুধবার প্রথম সেমিফাইনালে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারায় নেপাল।

এবারের সাফে বাংলাদেশ ফুটবলপ্রেমীদের ব্যাপকভাবে হতাশ করেছে। একটি মাত্র জয় ও দুটি হার দিয়ে সাফের পঞ্চম আসর শেষ করল তারা।

ভুটানকে ২-০ গোলে হারিয়ে শুরু করা দল গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের কাছে ৩-০ গোলে হেরে যায় বাংলাদেশ।

 

 

আজকের স্বদেশ/জুয়েল