Logo

November 17, 2019, 6:17 pm

সংবাদ শিরোনাম :
«» বিপিএলে কে কোন দলে «» জগন্নাথপুরে কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষার উত্তরপত্র হারিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু «» বিশ্বনাথ বিএনপির দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫ নেতা «» কোম্পানীগঞ্জে আলোচিত ময়না মিয়া হত্যাকান্ডের ৫ আসামী গ্রেপ্তার ও রহস্য উদঘাটন «» ‘দুই নারীর দেহ আমার দোকানে ছিটকে পড়ে’ «» ফরিদপুরের বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম «» অবশেষে দল পেলেন মাশরাফি, খেলবেন ঢাকায় «» যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন «» দরিদ্র থেকে মুক্তি পাওয়ার একমাত্রপথ হচ্ছে শিক্ষা- পীর মিসবাহ «» কুলাউড়া রবিরবাজারে ঈদে মীলাদুন্নবী(সঃ)উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন

জগন্নাথপুরে স্ত্রী কর্তৃক তালাকপ্রাপ্ত হয়েও নির্যাতনের শিকার সবজিল

নিজস্ব প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরে সবজিল মিয়া নামের এক কৃষক তার স্ত্রী জেবিনা কর্তৃক তালাকপ্রাপ্ত হওয়ার পর থেকে স্ত্রীর লোকজনের নির্যাতনে অতিষ্ট হয়ে গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানাযায়, জগন্নাথপুর পৌর শহরের বাদাউড়া গ্রামের হাজী সোনাহর আলীর পুত্র সবজিল মিয়া প্রায় ৩০ বছর আগে জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর দক্ষিন পাড়া গ্রামের  মৃত জুনাব আলীর মেয়ে জেবিনা বেগমকে বিয়ে করেন।

 

তাদের ২ছেলে ও ২ মেয়ে রয়েছে। ২ বছর পূর্বে জেবিনা বেগম পরকীয়া প্রেমে আসক্ত হলে তার সাথে সবজিল মিয়ার সাথে মনমালিন্য দেখা দেয়।

এ বিষয়ে জগন্নাথপুর পৌর সভায় পৌর মেয়র আব্দুল মনাফের সভাপতিত্বে শালিষী বৈঠক অনুষ্টিত হয়। জেবিনা বেগম বৈঠকের সিদ্ধান্ত অমান্য করে সবজিল মিয়া বাড়িতে না থাকায় এ সুযোগে তার বসত ঘর থেকে সোনা, গয়না, গরু বাছুর সহ মূল্যবান জিনিস পত্র নিয়ে পালিয়ে যায়।

এর পর সুনামগঞ্জ আদালতের মাধ্যমে সবজিল মিয়াকে জেবিনা বেগম ডিভোর্স দেয়। এর পর থেকে সবজিল ও জেবিনা বেগম আলাদা বসবাস করে আসছে।

অভিযোগে আরো উল্লেখ করেন  গত ১৮ই মার্চ জেবিনা বেগমসহ একদল দাঙ্গাবাজ তার শাক-সবজি ও ফলের বাগান ধ্বংস করিয়া তার বসত বাড়ী দখল করার চেষ্টাসহ তাকে ভয়ভীতি প্রদর্শন করে চলিয়া যায়। এতে তার বৃদ্ধ মা এবং পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল