Logo

June 3, 2020, 8:28 am

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে ১৪ র‍্যাবসহ একদিনে ৩৯ জনের করোনা শনাক্ত «» যুক্তরাষ্ট্রে শহরে শহরে কারফিউ ভেঙে চলছে বিক্ষোভ «» ভূমিকম্পে কাঁপল বাংলাদেশ-ভারত সীমান্ত «» বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ «» কুড়িগ্রামে ভারতীয় হাতির দলের তাণ্ডব «» করোনায় আক্রান্ত মেয়র আরিফের স্ত্রী «» জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» হাতজোড় করে ক্ষমা চেয়েও নিজেকে রক্ষা করতে পারলেন না বৃদ্ধ «» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি

জগন্নাথপুরে স্কুল বন্ধ রেখে শিক্ষকরা শিক্ষা সফরে

নিজস্ব প্রতিনিধি:

জগন্নাথপুরে সরকারী প্রাথমিক বিদ্যালয় বন্ধ রেখে শিক্ষকরা শিক্ষা সফরে যাওয়ায় শিক্ষকার্থীরা শিক্ষা থেকে বঞ্চিত হয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। এ নিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

জানাযায়, আজ বুধবার জগন্নাথপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির আয়োজনে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা বিছানাকান্দি ও  লাক্কাকতুরা চা বাগানে শিক্ষা সফরে যান।

এ জন্য উপজেলা সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শহারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও খাগাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বন্ধ সহ উপজেলা অধিকাংশ স্কুলে শিক্ষক অনুপস্থিত থাকায় ক্লাস হয়নি।

খাগাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আলিমা খাতুন জানান, শিক্ষা কর্মকর্তার অনুমতি নিয়েই তার বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিক্ষিকারা শিক্ষা সফরে যান।

শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষা ফরিদুল ইসলাম জানান, সহকারী শিক্ষা অফিসার রাপরুচাই মারমা স্যারের অনুমতি নিয়ে স্কুল বন্ধ করে শিক্ষা সফরে যাই।

এব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন জানান, স্কুল বন্ধ রেখে কাউকে শিক্ষা সফরে যাওয়ার অনুমতি দেয়া হয়নি।

 

 

আজকের স্বদেশ/জুয়েল