1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বনাথের ৩৩৪টি গ্রামে ‘তালা মার্কা’ এগিয়ে

  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ১৪৫২ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::

আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ জরিপে ২৪ ঘন্টার হিসাবে বিশ্বনাথ উপজেলা পরিষদের ৩৩৪টি গ্রামের বেশকিছু ভোটারের কাছে যোগাযোগ করা হলে তারা এবাবের ভাইস চেয়ারম্যান হিসাবে তালা প্রতীকে ভোট দিবেন বলে স্লোগান দিচ্ছেন।

তাদের অনেকেই তখন বলেন রাজনৈতিক বিবেচনায় নয়, উন্নয়নের স্বার্থে আমরা আলতাব হোসেনের “তালা প্রতীকে ভোট দিবো।

 

অনেক এলাকার তরুনরা প্রতিবেদককে জানান বিশ্বনাথ উপজেলাবাসী যাকে শুধু সুখেই নয়, তাদের দুঃখ ভাগাভাগিতেও পাশে পায় তিনি উপজেলার সকলের প্রিয়মূখ আলতাব হোসেন। বিগত নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে হেরে গেলেও জিতেছেন মানুষের মন। আর তাই নির্বাচনে হেরেও জনসেবাকে ইবাদত মনে করে বিগত কয়েকবছর ধরে জনসেবার লক্ষ্যে চষে বেড়িয়েছেন পুরো উপজেলা। নির্বাচনে হেরে গিয়েও মানুষের দ্বারে দ্বারে ঘুরে তাদের সুখ-দুঃখের ভাগীদার হওয়াতে উপজেলাবাসীর মনে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি।

 

আলতাব হোসেন তার সৃষ্টিশীল কর্মকান্ড, মার্জিত ব্যবহার আর সৃজনশীল বক্তব্যে নজর কেড়েছেন সবার। এলাকার যুবক থেকে বৃদ্ধ, পুরুষ কিংবা মহিলা সবার কাছে প্রিয় আলতাব। উপজেলার যুব সমাজের অহংকার হিসেবে পরিচিত সর্বদা হাস্যোজ্জল আলতাব হোসেন সুশিক্ষিত কর্ম চঞ্চল এক দক্ষ সংগঠক।

 

ছাত্রজীবন থেকেই বিভিন্ন সেবামূলক সংগঠনের সাথে জড়িত আলতাব ছিলেন উপজেলা রোভার স্কাউটের লিডার এবং ১৯৯১ সালে ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ইসলামী ছাত্র সংস্থার দায়িত্বও পালন করেন তিনি। ২০০২ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন তিনি।

 

বর্তমানে উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়কের দায়িত্ব পালন করছেন। রাজনৈতিক জীবনে তিনি অনেক মামলা, হামলার শিকার হয়েছেন তিনি। প্রতিহিংসার রাজনীতির মাঠে নেতৃত্বে থাকাকালীন সময়ে অনেকদিন কারাবরণও করতে হয়েছে তাকে। তবুও হাল ছাড়েননি। দলের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে গেছেন তিনি। একটি রাজনীতি দলের সক্রিয় নেতা হয়েও সকল রাজনৈতিক দলের নেতাকর্মী ও সমর্থক এবং উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে অন্তরঙ্গ সম্পর্ক। তার আচার আচরণ, অধ্যাবসায় বা তার সুমধুর ও সৃজনশীল বক্তব্য মন জয় করার মতো।

 

আলতাব হোসেন বিশ্বনাথ উপজেলার মিরেরচর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, বিশ্বনাথ সরকারী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি ও ১৯৯৪ সালে ঢাকা নিউ মডেল ডিগ্রি কলেজ থেকে বিএ সম্পন্ন করেন। ছাত্রজীবন থেকেই তিনি নেতৃত্বের ক্ষেত্রে দক্ষতার পরিচয় দিয়েছেন।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD