Logo

October 15, 2019, 2:35 am

সংবাদ শিরোনাম :
«» মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি «» দিরাইয়ে শিশু তুহিন হত্যার ঘটনায় পরিবারের সংশ্লিষ্টতা রয়েছে – সহকারী পুলিশ সুপার «» সাড়ে তিন কোটি টাকার পাথর লুঠের মামলায় আলোচিত ব্যবসায়ী মাতাই জেল হাজতে «» বাঘায় ২ সতীতের ভোটযুদ্ধ «» ‘জিনের’ হাত থেকে উদ্ধার সেই কিশোরী ফিরে গেল পরিবারে «» কানাইঘাট আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে বহুল প্রতিক্ষিত মিরপুর ইউনিয়ন নির্বাচন সম্পন্ন: আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ব্যবধানে জয়ী «» রৌয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বৃক্ষ রোপন «» আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস «» জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে মাহবুব হোসেন বিজয়ী

গণভবন যাচ্ছেন ভিপিসহ স্বতন্ত্ররা

আজকের স্বদেশ ডেস্ক::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদে নির্বাচিত ছাত্র প্রতিনিধিরা গণভবনে যাচ্ছেন। ছাত্রলীগ থেকে নবনির্বাচিত নেতারা বিশ্ববিদ্যালয়ের লাল বাসে গেলেও স্বতন্ত্ররা যাচ্ছেন আলাদাভাবে।

 

ভিপি নুরুল হক নুরসহ স্বতন্ত্রদের জন্য গণভবন থেকে গাড়ি পাঠানো হয়েছে। তারা ওই গাড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন নুরুল হক নুর।

হল সংসদের ২৩৪ এবং ডাকসুর কেন্দ্রীয় ২৫ জনসহ ২৫৯ জন আজ গণভবনে যাচ্ছেন।

 

এছাড়া ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারাও গণভবনে যাচ্ছেন। আজ বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত নেতাদের সাক্ষাতের কথা রয়েছে।

 

ডাকসু ও হল সংসদের নেতারা ছাড়াও ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, দুই প্রো-ভিসি, বিভিন্ন হলের প্রাধ্যক্ষরা ছাড়াও শিক্ষক নেতারা উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর চায়ের আমন্ত্রণে। বৃহস্পতিবার তাদের এ আমন্ত্রণ জানানো হয়।

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর