1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে হামলা

  • Update Time : শুক্রবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৮২ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

ঝিনাইদহের শৈলকুপায় দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষ। এ সময় দশটি বাড়িঘর ভাঙচুর করা হয়। এতে দু্জন আহত হন।

শুক্রবার দুপুরে উপজেলার উমেদপুর ইউপির গোবিন্দপুর গ্রামে ঘটনাটি ঘটে।

 

সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের ইউপি সদস্য মোনায়েম ও মাতব্বর কিবরিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। কিবরিয়ার বিয়ের বরযাত্রী যাওয়াকে কেন্দ্র করে মোনায়েমের লোকজন কিবরিয়ার সমর্থকদের ওপর হামলা চালায়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করে। এ সময় ওই গ্রামের তুতা ও বাচ্চুর স্ত্রী সোনিয়া আহত হয়।

 

মাতব্বর কিবরিয়া বলেন, প্রতিপক্ষকে দাওয়াত না দেয়ায় হামলা চালানো হয়। প্রতিপক্ষরা তার সমর্থক মেহের মণ্ডল, নজির মণ্ডল, সবুর মণ্ডল, গোলাম রব্বানীর বাড়িসহ ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

 

এএসপি (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD