1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ছাতকে স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৯০ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধি::

ছাতকের জাউয়ায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে মারধোর ও শ্লীলতাহীন করার প্রতিবাদে ও উত্ত্যক্তকারী বখাটে আব্দুর রউফের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া ডিগ্রি কলেজের সামনে জাউয়া ডিগ্রি কলেজ, জালালাবাদ উচ্চ বিদ্যালয়, গনিপুর উচ্চ বিদ্যালয়, পাইগাঁও উচ্চ বিদ্যালয়, সালেহ আহমদ স্কুল এন্ড কলেজ, আল মুনির জামেয়া ইসলামিয়া মাদ্রসাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেয়।

 

মানববন্ধন চলাকালে আওয়ামীলীগ নেতা আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সৈয়দুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রভাষক নাজমুল হক, যুক্তরাজ্য প্রবাসী রহিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহিন মিয়া তালুকদার, যুবলীগ নেতা হেলাল উদ্দিন, আঙ্গুর মিয়া মেম্বার, অভিভাবক শশাংক দত্ত, রনজিত দত্ত, রাধিকা দত্ত, শাহজাহান হাবিব, শামীম আহমদ প্রমুখ।

 

সভায় বক্তরা বলেন, বখাটে আব্দুর রউফ এর আগেও স্কুল-কলেজের ছাত্রীদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বখাটে আব্দুর রউফকে অভিলম্বে গেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান বক্তারা।

প্রতিবাদ সভা চলাকালে ছাতক থানার ওসি আতিকুর রহমান ও জাউয়া পুলিশ দতন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নির্মল চন্দ্র দেব উপস্থিত হয়ে বখাটে আব্দুর রউফকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে আন্দোলনকারীদের আশ্বস্থ করেন।

 

উল্লেখ্য, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জাউয়া ডিগ্রি কলেজ কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থী গত বুধবার বিকেলে জাউয়াবাজার মসজিদের সামনে অটো রিক্সা থেকে নামার পর উদ্দেশ্যমুলক ভাবে ভিকটিমকে ধাক্কা দেয়। এসময় ভিকটিম প্রতিবাদ করলে বখাটে আব্দুর রউফ ক্ষীপ্ত হয়ে তাকে মারধোরসহ তার শ্লীলতাহানী ঘটায়।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD