Logo

August 13, 2020, 8:53 am

সংবাদ শিরোনাম :
«» এস কে সিনহাসহ ১১ জনের বিচার শুরু «» ছাতকে প্রবীন আ’লীগ নেতা মাষ্টার আলতাবুর রহমানের ইন্তেকাল «» ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম «» সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়াল «» মুজিববর্ষ উপলক্ষ্যে কানাইঘাট দীঘিরপার ইউপিতে ২৬০ জনের মাঝে ভাতার বই বিতরণ «» ১৫১ সদস্যের জগন্নাথপুর উপজেলা আন্তর্জাতিক গীতিকবি সাংস্কৃতিক পরিষদ যুক্তরাজ্যের কমিটি গঠন «» সাংবাদিক গোলাম সারওয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ «» জগন্নাথপুরে আরও ৪জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১২৩ «» প্রখ্যাত বাউল শিল্পী লিপি সরকারের স্মরণে সুতাংয়ে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» দিরাইয়ে শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে প্রস্তুতি সভা

ছাতকে জোরপূর্বক জমি দখলের অপচেষ্টায় থানায় অভিযোগ দায়ের

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে জোরপূর্বক জমি জবর-দখল ও রাস্তায় পাশে গভীর পুকুর খননের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে।

 

জমি জবর-দখলকারিদের বিভিন্নভাবে অব্যাহত হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন নুরুল্লাপুর গ্রামের মৃত হান্নান মিয়ার পুত্র সাহাব উদ্দিন ও তার পরিবার।

 

জানা যায়, উপজেলার কালারুকা ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের মৃত হান্নানের পুত্র সাহাব উদ্দিনের বাড়ি সংলগ্ন পশ্চিম দিকে তার জমির পাশে একই গ্রামের কমর উদ্দিনের পুত্র এহিয়ারও জমি রয়েছে।

 

এহিয়া তার জমির মাটি গভীর ভাবে পুকুর খনন করে সাহাব উদ্দিনের জায়গায় পুকুরের পার তৈরি করে। এতে বাঁধা নিষেধ দেয়া হলে উল্টো বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে ওই দখলকারিরা। এ ঘটনায় ১ ফেব্রুয়ারি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে দু’দিন পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

অভিযোগ দায়েরের পর আবারো ক্ষিপ্ত হয়ে উঠে প্রতিপক্ষরা। ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় প্রতিপক্ষের লোকজনরা পূনরায় হুমকি-ধামকি দেয়ায় চরম নিরাপত্তাহীনতার

 

অভিযোগ এনে ৭ ফেব্রুয়ারি থানায় একই গ্রামের কমর উদ্দিনের পুত্র এহিয়া, জুবেল এবং মৃত মুছিম আলীর পুত্র ছাইম উদ্দিন, মৃত সমছু মিয়ার পুত্র রাজ উদ্দিনকে অভিযুক্ত করে সাধারণ ডায়েরি (নং-২৯৫) দায়ের করেন সাহাব উদ্দিন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল