1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

হতাশায় আশা জাগাবে আমার বই: হিরো আলম

  • Update Time : বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪২০ শেয়ার হয়েছে

বিনোদন ডেস্ক::

অভিনয় ও রাজনীতির পর এবার বই নিয়ে আলোচনায় আশরাফুল আলম ওরফে হিরো আলম। অমর একুশে গ্রন্থমেলা-২০১৯ এ আসছে আলোচিত অভিনেতার একটি বই।

 

তার বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেব’। বইটির সম্পাদনা করেছেন সৌরভ আলম সাবিদ। তরফদার প্রকাশনী বাজারে আনছে বইটি। মেলার ১৯৬ নম্বর স্টলে পাওয়া যাবে বইটি। এর পাশপাশি বইটি অনলাইন বিপনন প্রতিষ্ঠান রকমারি ডটকমেও পাওয়া যাবে।

 

নিজের লেখা বই নিয়ে হিরো আলম বলেন, আমরা দেখি অনেকে অল্প হতাশাতেই ঘাবড়ে যায়, অনেকে আবার আত্মহত্যা করে। এসব বিষয়ে মানুষ যেন ভেঙে না পড়ে, সকল বাধা-বিপত্তি মাড়িয়ে আমরা যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি। মূলত হতাশাগ্রস্ত মানুষকে আশা দেখানোর বিষয়গুলোই তুলে ধরা হয়েছে।

তিনি বলেন, আমি হিরো আলম হয়তো মারা যাব। কিন্তু আমার লেখা বইটি থেকে যাবে এবং একদিন না একদিন আমার এই লেখা আপনাদের কাঁদাবে- কথা দিলাম।

হিরো আলম আরও বলেন, আগামী ১১ ফেব্রুয়ারি বইমেলায় আমার লেখা একটি বই বের হচ্ছে। এই বইয়ে বেশ কিছু মেসেজ আছে। আর আমার লেখা বইয়ের নামই মানুষকে আকৃষ্ট করবে।

 

হিরো আলমের লেখা বই

 

দর্শকদের উদ্দেশে তিনি বলেন, বইটি যদি আপনারা কেউ নাও কেনেন তারপরও অনুরোধ করব আপনারা একবার হলেও বইটা দেখবেন। আশা করি সবার ভালো লাগবে।

আগামী সোমবার থেকে হিরো আলম নিজেই স্টলে বসে অটোগ্রাফ দেবেন ভক্তদের বলেও জানান তিনি।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD