1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

সিংচাপইড় ইউনিয়নবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চান চেয়ারম্যান প্রার্থী সেবুল

  • Update Time : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৪০ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধি::

ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হয়েছেন বানিকান্দি (সদুখালি) গ্রামের বাসিন্দা তরুণ সমাজসেবী আফজাল হোসেন সেবুল। ইউনিয়নবাসীর সমর্থন, সহযোগিতা ও ভালোবাসা আদায়ের মাধ্যমে জনগণের পাশে থেকে তাদের সেবা করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।

 

সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, আমি সিংচাপইড় ইউনিয়নের অবহেলিত-অসহায় পরিবারের দারিদ্র বিমোচনে এলাকায় সমাজসেবামূলক কাজে আত্মনিয়োগ করতে চাই। জনগনের ভোটে নির্বাচিত হলে সকল হতদরিদ্র মানুষের সেবা প্রদান ও অবহেলিত সিংচাপইড় ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে এলাকায় শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, অপরাধ প্রবনতা মাদকদ্রব্য চোরাচালান ও যাত্রা-জুয়া নির্মূল করণসহ নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ ও বহুবিবাহ প্রতিরোধ, সমাজের সহিংসতা বন্ধ, যুব সমাজকে মাদকদ্রব্য সেবনের হাত থেকে ফিরিয়ে আনার অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাবো।

 

তিনি আরও বলেন, পাশাপশি যথাযথ মর্যাদায় আইন-শৃঙ্খলা রক্ষা, নেতিয়েপড়া অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক সহযোগিতা, সামাজিক উন্নয়ন, আমন ও বোরো উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সেচের ব্যবস্থা, রাস্তা নির্মাণ, বিদ্যুতায়ন, লেখাপড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহেলিত ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

 

এরজন্য তিনি সকলের সমর্থন, সহযোগিতা ও দোয়া কামনা করে বলেন, আমার বিশ্বাস ইউনিয়নবাসী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে আমাকে ভোট দিয়ে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করার সুযোগ প্রদান করবেন।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD