1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর কাছে পুলিশের যেসব দাবি

  • Update Time : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৪৮ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

‘পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক জঙ্গি নির্মূল করি’ এই প্রতিপাদ্য সামনে রেখে প্রতিবছরের মতো সোমবার থেকে শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ-২০১৯।

 

পাঁচ দিনব্যাপী অনুষ্ঠান চলবে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এবারই প্রথম বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পাওয়া সদস্যরা আগেই পদক পরে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে যোগ দেবেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছে এবারও একগুচ্ছ দাবি তুলে ধরবে পুলিশ।

 

এসব দাবির মধ্যে আছে, পুলিশ বাহিনীর জন্য নিজস্ব মেডিকেল কলেজ, পৃথক পুলিশ বিভাগ, আবাসন, যানবাহন, ঝুঁকি ভাতা ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) পদকে ফোর স্টার জেনারেলের পদমর্যাদা, প্রথম শ্রেণীর কর্মকর্তাদের ব্যক্তিগত গাড়ি ক্রয়ে ৫০ লাখ টাকার সহজ শর্তে ঋণ সুবিধা, সুপারনিউমারারি পদের সংখ্যা বৃদ্ধি, নতুন করে এক লাখ পুলিশ নিয়োগ, সব সদস্যের জন্য বিশেষ ভাতা চালু, অ্যাভিয়েশন ইউনিটসহ দুটি ইউনিট দ্রুত চালু করা, উন্নত অস্ত্রসহ অত্যাধুনিক সরঞ্জাম সরবরাহ করা, ক্যাডার কর্মকর্তাদের ঝুঁকি ভাতা দেয়া ও শ্রান্তি ভাতা প্রচলন। একাধিক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

 

পুলিশ সদর দফতর বলছে, এ উপলক্ষে এক বছর পুলিশ সদস্যদের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪০ জনকে বিপিএম, ৬২ জনকে পিপিএম এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ১০৪ জনকে বিপিএম এবং ১৪৩ জনকে পিপিএম দেয়া হবে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD