1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

কমলগঞ্জে প্রবাসীর স্ত্রী’কে হত্যার হুমকী: থানায় জিডি

  • Update Time : রবিবার, ১০ জুন, ২০১৮
  • ৩৪৩ শেয়ার হয়েছে

মোঃ তাজুদুর রহমানঃ

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামের প্রবাসীর স্ত্রীকে খুন করে লাশ গুম করার হুমকী দিয়েছে একই গ্রামের ৫ মাদকসেবী-মাদক ব্যবসায়ী।

এর প্রেক্ষিতে প্রবাসীর স্ত্রী জানমালের নিরাপত্তা চেয়ে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী (নং- ৩৫৯, তাং- ০৭/০৬/২০১৮ইং)জিডি  করেছেন।

মামলা সুত্রে জানা যায়- কুপ্রস্তাব প্রত্যাখ্যান ও তার নিজ বসতঘরে মাদক সেবন করতে না দেয়ার জের ধরে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটিকে কেন্দ্র করে মৃতঃ রেনু মিয়ার স্ত্রী  কালেঙ্গা গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী তেরাবান বেগম (৫০), তার পুত্র চিহ্নিত মাদকসেবী-মাদক ব্যবসায়ী আনোয়ার মিয়া (৩০) ও রোশন মিয়া (২৫), মৃতঃ আছকর উল্লার পুত্র বিলাল মিয়া (২৭), রোকেয়া বেগমের পুত্র ইমন মিয়া (২৫) ও রিমন মিয়া (১৯) দীর্ঘদিন যাবৎ প্রবাসীর স্ত্রী খোর্শেদা বেগমকে অশ্লীল গালসন্দসহ নানাভাবে উত্যক্ত করে আসছিল।

এরই একপর্যায়ে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটিকে কেন্দ্র করে ওই মাদকসেবী-মাদক ব্যবসায়ীরা দুই দফায় গত ৪ মে ইফতারের পর ও ৭ মে বিকাল ৫টার দিকে একই গ্রামের প্রবাসীর স্ত্রী খোর্শেদা বেগম (৩২)-কে পিটিয়ে আহত করে নগদ টাকা মোবাইল ফোন ও স্বর্নালঙ্কার লুটে নিয়ে যায়।

আহত খোর্শেদা বেগমের শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

এ ঘটনায় খোর্শেদা বেগম আদালতে বিচারপ্রার্থী (মামলা নং- ১০০/১৮ইং) হওয়ায় ক্ষিপ্ত মাদকসেবী-মাদক ব্যবসায়ীরা তাকে খুন করে লাশ গুম করার হুমকী দেয়। এতে করে ৪ সন্তানসহ চরম নিরাপত্তাহীন খোর্শেদা বেগম নিরাপত্তা চেয়ে উক্ত সাধারণ ডায়রী করেন।

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD