1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
হেড লাইন
রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

ইফতার মাহফিলের সংবাদে আ’লীগ নেতার নাম উল্লেখ না করায় সাংবাদিকের উপর হামলা

  • Update Time : বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ৩৯০ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

উপজেলার ইফতার মাহফিলের সংবাদে স্থানীয় আওয়ামীলীগ নেতার নাম না লেখাতে ওই প্রতিনিধি এই নিয়ে হট্রগোলে সংবাদ কর্মি মাসুদের উপর হামলা চালায় লৌহজং উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক বি এম শোয়েবের বাহিনী।

জানা যায় ১৮ রমজান সোমবার লৌহজং উপজেলার হলুদিয়া ইউনিয়নের ইসরাত কমিউনিটি সেন্টারে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল হয় । সেই ইফতার মাহফিলকে নিয়ে মাসুদের লিখা এক প্রতিবেদন গত মঙ্গলবার কালের কন্ঠে ছাপানো হয়।

সেখানে উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক বি এম শোয়েবের নাম না থাকায় গতকাল বুধবার দুপুরে বিক্রমপুর প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা মাসুদ খাঁনের উপর বি এম শোয়েবের বাহিনী হামলা চালায়। ওই বাহিনীদের হামলায় মাসুদ আহত হলে সহকর্মী তাঁকে লৌহজং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাঃ শরীরের বিভিন্ন জখমের অংশে চিকিৎসা প্রদান করেন।

এই ঘটনায় মাসুম খাঁনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে অতি শীঘ্রই সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রাসেল মাহমুদ,সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর এবং বাংলাদেশ মানবাধিকার কমিশনের মুন্সিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান টুটুল। বিক্রমপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক আবু নাসের খান লিমন ,সাংগঠনিক সম্পাদক ,মোঃ রুবেল ইসলাম তাহমিদ,

 

এব্যাপারে লৌহজং থানা ওসি লিয়াকত আলী বলেন , মাসুদ খাঁনের উপর বি এম শোয়েব বাহিনীর হামলার ঘটনায় মামলা হয়েছে,সেই সাথে সন্ধ্যায় তিন জন কে আটক করা হয়েছে,বাকিদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনার চেষ্ঠা চলছে ।

 

 

 

.স্ব./জিএস..জু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD