1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
রানীগঞ্জ সেতুতে কিশোর গ্যাং, টিকটকার ও বখাটেদের বিরুদ্ধে অ্যাকশনে পুলিশ কানাইঘাটের জনপ্রতিনিধিদের নিয়ে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নাসির খানের মতবিনিময় সভা শাকিব-বুবলীর বিয়ে হয় নারায়ণগঞ্জে, ‘তাদের বিচ্ছেদ হয়নি’ কানাইঘাটে বিজিবির ধাওয়ায় ভারতীয় নাসির বিড়ি বোঝাই পিকআপ উল্টে তুলকালাম কান্ড ॥ গ্রেফতার ২ সুনামগঞ্জে এক সাংবাদিকের উপর ২য় দফা হামলা : স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা কানাইঘাটে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা দেশে আসলেন জগন্নাথপুরের মাউন্ট এভারেস্ট বিজয়ী আকি রহমান সুনামগঞ্জে জয়াসেন মানিক রতন ও ইমনের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত ওসমানীনগরে এলজিইডির উদ্যোগে কমিউনিটি সড়ক নিরাপত্তা গ্রুপের সভা দিরাইয়ে কর্মী সমাবেশে ড.জয়া সেনগুপ্তা : সম্প্রীতি আর একতাই অগ্রগতি ও উন্নয়নের পথকে সুগম করে

একজন সংগ্রামী নারীর আর্তনাদ

  • আপডেটের সময় : রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ১১২৯ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার মেঘাই গ্রামের মোছাঃ ফরিদা ইয়াসমিন এক সংগ্রামী নারী। তার একমাত্র সন্তানটি শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী। তার এ ছেলেটির নাম আব্দুল্লাহ আল মামুন। এ অসুস্থ ছেলেটির বয়স ২৩ বৎসর।

সে হাঁটতে পারে না, বসতে পারে না, দু-হাত দিয়ে কোনো কিছু ধরতে পারে না, এমনকি স্বাভাবিক খাবার খেতে পারে না, খেলতে পারে না। পুরো শরীরই তার অচল ও বিকলাঙ্গ। মস্তিষ্ক কাজ করে না বলে সে বুদ্ধিপ্রতিবন্ধী। কিন্তু দেখতে শিশুর মতো। কারণ অপুষ্টির কারণে তার শারীরিক বৃদ্ধি থেমে গেছে অনেক আগেই। এই ছেলেটির চিকিৎসা করতে যেয়ে জমি-জমা, টাকা-পয়সা এমনকি ভিটা বাড়ীটুকু বিক্রী করে আজ এই অসহায় মা বড়ই নিঃস্ব। পরিবারটি আজ দারিদ্রের চরম সীমায় পৌঁছে গেছে।

গত বছর (২০১৭ সালের) ২৭ জানুয়ারি ছেলেটি ও তার পরিবারের দুর্দশার ব্যাপারে বিভিন্ন পত্রিকায় একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে সহৃদয় পাঠক মহল থেকে প্রভূত সাড়া মেলে।
বর্তমানে ছেলেটি সিরাজগঞ্জ সদর হাসপাতালে (৫ম তলায়) বেড নং-২-এ লাইফ সাপোর্টে ভর্তি আছে। এ অসহায় ছেলেটির মায়ের নামে একটি ব্যাংক হিসাব খোলা আছে। মোছাঃ ফরিদা ইয়াসমিন সঞ্চয়ী হিসাব নং- ২১৪৬৭, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি., সিরাজগঞ্জ শাখা, সিরাজগঞ্জ। এ ঠিকনায় সাহায্য পাঠাতে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

 

বিস্তারিত তথ্যের জন্য মোবাইল ০১৭১৮-৯৯৫৮৪৬, ০১৭২০-৪৫৭৩১৮ (বিকাশ একাউন্ট করা আছে)।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

 

 

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD