1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কানাইঘাট থানার নতুন ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান বেদে পল্লীতে শীতবস্ত্র বিতরণ বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির যৌথ উদ্যোগে বিশাল প্রতিবাদ সভা আলিম ১ম বর্ষ ও ফাজিল ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠান-২০২৩ সম্পন্ন বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন কানাইঘাটে আর্সেনিকের ঝুঁকি নিরসনে অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ জেলা তথ্য অফিস আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত নগর মাতৃসদন ও লুদুরপুর নগর স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেছেন জগন্নাথপুর পৌরসভার মেয়র আক্তার হোসেন সুনামগঞ্জে ক্রিসেন্ট সোসাইটির কম্বল বিতরণ জগন্নাথপুর রোজের কামলাকে নিয়ে কাথা কাটাকাটির জের ধরে সংঘর্ষে আহত ২০: আটক ১২

স্কুলে আপত্তিকর অবস্থায় তরুণীসহ প্রধান শিক্ষক আটক

  • আপডেটের সময় : বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ১২২১ বার নিউজটি শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এক তরুণীকে স্থানীয় জনতা স্কুলরুমে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। সিরাজদিখান উপজেলার খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এই শিক্ষকের অপসারণ চেয়ে ক্লাশ বর্জন করে স্কুল মাঠে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্কুলের শিক্ষার্থীরা।

এছাড়া দুপুরে স্কুল পরিচালনা পরিষদ জরুরি সভা ডেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে।

আটককৃত প্রধান শিক্ষক আবু মোতাহার মো. নিয়ামুল বাকী (৫০) ময়মনসিংহ জেলা সদরের মনোয়ার হোসেনের ছেলে। আটকতরুণী মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার পাটাভোগ ইউনিয়নের উত্তর পাইকসা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধান শিক্ষক অনেক দিন ধরে স্কুলের দোতলায় একটি কক্ষে থাকেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরুণীকেতার থাকার রুমে নিয়ে যান।

এলাকাবাসী বিষয়টি টের পেয়ে সন্ধ্যা ৭টার দিকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে রুমের দরজায় তালা লাগিয়ে দেয়।

পরে স্থানীয় জনতা রুম খুলে প্রধান শিক্ষককে মারধর করে। ওই সময় এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। রাত ১১টার দিকে সিরাজদিখান থানা পুলিশ গিয়ে প্রধান শিক্ষকসহ ওই তরুণীকেউদ্ধার করে থানায় নিয়ে আসে।

বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এবি সিদ্দিক মন্টু বলেন, প্রধান শিক্ষক এর আগেও বিভিন্ন অপকর্ম করেছেন। এ নিয়ে বিচার-সালিশ হয়েছে। আর এ ঘটনাটি একেবারে ন্যক্কারজনক।

স্কুল কমিটির সভাপতি মোস্তফা কামাল জানান, আমরা ঘটনাটি শুনি এবং প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে অবগত হই। এ ঘটনায় আমরা দুপুরে কমিটির সদস্যরা মিটিং করে তাকে সাময়িক বরখাস্ত করেছি। এছাড়া আগেও এই শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রী ও এক শিক্ষিকাকে উত্যক্ত করার কথা শুনেছি। তবে সরাসরি কোনো অভিযোগ পাইনি।

ঘটনার সত্যতা স্বীকার করে সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, তাদের উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে রাত ১১টায় থানায় নিয়ে আসি। বুধবার সকাল ১০টায় আটক দুজনকে আদালতে পাঠানো হয়েছে এবং অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে একটি মামলা হয়েছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD