1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রসমাজের উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আলোচনাসভা অনুষ্টিত

  • Update Time : রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ১০৬৪ শেয়ার হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে জাতীয় ছাত্রসমাজ জগন্নাথপুর ডিগ্রি কলেজ শাখার উদ্যোগে শনিবার সন্ধ্যা ৭ টায় জাতীয় পার্টি কার্যালয়ে এক আলোচনাসভা অনুষ্টিত হয় ।

 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌর জাতীয় পার্টির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল ছত্তার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, পৌর জাপা নেতা আখলিছ আলী ।

 

জাতীয় ছাত্রসমাজ জগন্নাথপুর ডিগ্রি কলেজ শাখার আহবায়ক জাহেদ আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক অসিম দেবের পরিচালনায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সানি রায় পার্থ, মুস্তফা কামাল সাগর, সদস্য আন্নানুল হক তোহা, অমিত নাথ, আলিম উদ্দিন রবিউল, অসিম চন্দ্র দাশ, শাহজাহান মিয়া, আল ইমরান, রেদুয়ান আহমদ, গৌতম দাশ শুভ্র, দ্বিপেন গোপ, আনোয়ার মিয়া প্রমূখ ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে হাজী আব্দুল ছত্তার বলেন জাতীয় পার্টির আমলে দেশে সুশাষন ও মানুষের জীবনের নিরাপত্তা ছিল । রাজনীতির নামে দেশে এখন যে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে তা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে ।

 

স্বাধীনতা যুদ্ধ ও ভাষা আন্দোলনে ছাত্রদের যথেষ্ট অবদান রয়েছে । সু-শিক্ষায় প্রতিষ্টিত হয়ে আগামীতে তোমাদেরকেই দেশ পরিচালনার দায়ীত্ব নিতে হবে । তিনি জাতীয় পার্টি ছাড়া কোন দল ক্ষমতায় যেতে পারবে না উল্লেখ করে আরো বলেন দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে । তাই পল্লীবন্ধু এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে ছাত্র সমাজকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে ।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD