1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

সুনামগঞ্জের তাহিরপুরের যুবকের শ্বাসনালী কেটে দিল দুর্বৃত্তরা

  • Update Time : শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮
  • ৬২০ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

তাহিরপুরে এক যুবকের গলার শ্বাসনালী কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আহত যুবকের নাম সুলেমান মিয়া (৩২)। শুক্রবার দুপুর ২টায় টাঙ্গুয়া হাওর তীরবর্তী বিনোদপুর গ্রামের সামনে হিজল বাগান থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

পরে তাকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তাহিরপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, সুলেমান মিয়া এখনও জীবিত আছে, তার অবস্থা আশঙ্কাজনক। তার গলার শ্বাসনালী পুরোটাই কাটা।

সুলেমান মিয়া তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের কচুনালি গ্রামের সরুজ মিয়ার ছেলে বলে জানা গেছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আহত সুলেমান মিয়া গত তিনদিন ধরে বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। অনেক খোজাঁখুজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না।

শুক্রবার দুপুর দেড়টার দিকে টাঙ্গুয়া হাওর তীরে বিনোদপুর গ্রামের সামনে হিজল বাগানে সুলেমান মিয়াকে শ্বাসনালী কাটা অবস্থায় ছটপফট করতে দেখেন কলাগাঁও গ্রামের কৃষক রোকন মিয়া।

রুকন মিয়া প্রথমে তাকে এই অবস্থা দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানান এবং থানায় খবর দেন। দুপুর ২টার দিকে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির এএসআই ইমাম হোসেন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে দ্রুত তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা গুরুতর হওয়ায় তাহিরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত  করে বলেন, গলার শ্বাসনালী কাটা এক যুবককে পুলিশ উদ্ধার করেছে। সে এখনও জীবিত আছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

 

আজকের স্বদেশ/ফখরুল

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD