1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দিরাইয়ে কর্মী সমাবেশে ড.জয়া সেনগুপ্তা : সম্প্রীতি আর একতাই অগ্রগতি ও উন্নয়নের পথকে সুগম করে ছাত্রলীগ নেতা ফয়সালের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন জগন্নাথপুরে কমিউনিটি সড়ক নিরাপত্তা গ্রুপের সভা এক পলকে শেখ হাসিনা” সুনামগঞ্জ হাওরের শিশুদের জন্য উপহার দিয়েছেন আরাবী বিনতে শফিক (শিফা) জগন্নাথপুরে গরু’র ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্টিত ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি কানাইঘাটের ছাত্রলীগ কর্মী হারিছের কিছু কথা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মর্যাদা যেভাবে বেড়েছে, নাগরিক মানের যেভাবে উন্নয়ন ঘটেছে …..বিপ্লব বড়ুয়া কানাইঘাটে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ৩৪৭ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতিমা আমিন ইন্তেকাল করেছেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে বারডেম হাসপাতালে তিনি মারা যান।
ফখরুলের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইউনুছ একথা জানান।

এর আগে গত ১ মার্চ গুরুতর অসুস্থ অবস্থায় ইবরাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন বিএনপি মহাসচিবের একান্ত সহকারী ইউনুস আলী জানান, ফাতিমা আমিন উত্তরায় ছেলের বাসায় অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

৮৬ বছর বয়সী ফাতিমা আমিন বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন।

ইবরাহিম কার্ডিয়াক হাসপাতালে অধ্যাপক এম এ রশিদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল। ফখরুলের বাবা মরহুম মির্জা রুহুল আমিন আশির দশকে এইচ এম এরশাদ সরকারের মন্ত্রী ছিলেন।

আজ বৃহস্পতিবার বাদ মাগরিব গুলশানে আজাদ মসজিদে নামাজে জানাযা শেষে আগামীকাল বাদ আসর ঠাকুরগাঁও হাইস্কুল মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক গোরস্থানে মরহুমার লাশ তার স্বামীর পাশে সমাহিত করা হবে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান। আজ রাতেই সড়কপথে মরহুমার লাশ নিয়ে যাওয়া হবে ঠাকুরগাঁওয়ে।

বিএনপি মহাসচিবের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ও বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল অলি আহমদ, জাসদ (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, বিজেপি সভাপতি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ প্রমুখ।

তরিকুলের শোক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ফাতিমা আমিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি বলেন, মরহুমার এই মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ এ মহীয়সী নারীকে বেহেশত নসিব করুন- এ আমার প্রার্থনা। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহপাক তাদেরকে এ শোক কাটিয়ে ওঠার তৌফিক দিন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD