1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

‘এত দিন হারিকেন বাতির আলোয় বই পড়েছি’

  • Update Time : বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ৭৪২ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

এত দিন হারিকেন বাতির আলোয় বই পড়েছি। প্রচণ্ড গরমে অস্থির হয়ে হাতপাখার বাতাস খেয়ে শরীর ঠাণ্ডা করার চেষ্টা করেছি। স্কুলে তীব্র গরমে লেখাপড়া করতে নাভিশ্বাস উঠত।

নিজের এই অভিজ্ঞতার বর্ণনা দিয়ে সাতক্ষীরার দেবীশহর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মৌমিতা দাস ভিডিও করফারেন্সে প্রধানমন্ত্রীকে বলেন ‘ এখন আমাদের গ্রামে সব বাড়িতে বিদ্যুৎ এসেছে। আমরা বিদ্যুতের আলোয় বই পড়ছি। ঘরে মাথার ওপর ঘুরছে বৈদ্যুতিক পাখা। এজন্য আপনাকে ধন্যবাদ’।

বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা প্রশাসকের (ডিসি) সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয় এই ভিডিও কনফারেন্স। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি কথা বলেন মৌমিতার সঙ্গে। এ প্রসঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন বলেন, দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের সবগুলো গ্রাম বিদ্যুতায়িত হয়েছে। আগামী জুনের মধ্যে সাতক্ষীরা সদর ও আশাশুনি উপজেলা বিদ্যুতায়িত হবে বলে তিনি প্রধানমন্ত্রীকে জানান।

ভিডিও কনফারেন্সে আলোচনার একপর্যায়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে বহু কাঙ্ক্ষিত কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন করা হয়েছে। এতে মানুষ উপকৃত হচ্ছে। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুত সব উন্নয়নকাজের পাশাপাশি জনগণের ভোগান্তি দূরীকরণ ও স্বাস্থ্যসেবা দেয়ার নির্দেশ দেন।

এ সময় সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা খাতুন, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ বিভাগের জিএম রবীন্দ্রনাথ দাসসহ সরকারি ও বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD