1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

জগন্নাথপুর থানার বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার ১১

  • Update Time : শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ২৯৭৬ শেয়ার হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানার বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী সহ ১১জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার খাশিলা গ্রামের রবিন্দ্র দাসের ছেলে আসামি রতিশ দাস,রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের হাফিজ আখলাকুর রহমানের ছেলে তোফায়েল আহমদ সাদ্দাম, গন্ধর্বপুর গ্রামের মৃত আপ্তাব মিয়ার ছেলে জাবের আহমদ তালুকদার, সনুয়াখাই গ্রামের দিলোয়ার হোসেন ওরফে দিলবর মিয়ার ছেলে মানিক মিয়া, হলিয়ারপাড়া গ্রামের রজব আলীর ছেলে রিয়াজ উদ্দিন,শ্বাসনহবি গ্রামের মৃত মইন উদ্দিনের ছেলে হেলাল মিয়া, কাঠালখাইড় গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে চান মিয়া, সাচায়ানী গ্রামের আলা উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম, বাড়ি জগন্নাথপুর গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে আবু মিয়া, মনর উদ্দিনের ছেলে সিজিল মিয়া ও বিশ্বনাথ উপজেলার চান্দ ভরাং গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ইকবাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

 

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গত কাল শুক্রবার এএসআই প্রনয় নাল এর নেতৃত্বে থানার একদল পুলিশ বিশেষ অভিযানে ৬ মাসের সাজা প্রাপ্ত আসামী রতিশ দাস (৪৩) গ্রেফতার করা হয়।

 

পৃথক একটি অভিযানে এসআই অনুজ কুমারের নেতৃত্বে একদল পুলিশ আজ শনিবার রাত ০২.৪০ ঘটিকার সময় বাগময়না গ্রামের আসামী তোফায়েল আহমদ সাদ্দাম এর বাড়ী থেকে ৪০০ গ্রাম গাঁজা সহ তোফায়েল আহমদ সাদ্দাম (২৬) ও মো. জাবের আহমদ তালুকদার (২৮)কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

 

এ ছাড়াও পৃথক আরেকটি অভিযানে এএসআই অরুন কুমার সিংহ নেতৃত্বে একদল পুলিশ আজ শনিবার গোপন সংবাদের ভিত্তিতে মোঃ ইকবাল হোসেন (৩২), সিজিল মিয়া (২৮), আবু মিয়া, সাইদুল ইসলাম (২২) গ্রেফতার করেন।

আরেকটি পৃথক অভিযানে এএসআই মো.আফছার আহমদ,এএসআই তপন দেব, এএসআই অরুন দেব, এএসআই মো. মোশাহিদ মিয়া, এএসআই আবুল হোসেন, এএসআই ফিরোজ মিয়া সহ একদল পুলিশ আজ শনিবার গ্রেফতারী ওয়ারেন্টভুক্ত আসামী, মানিক মিয়া, হেলাল মিয়া,চান মিয়াকে গ্রেফতার করা হয়।

জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের আজ শনিবার সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

আজকের স্বদেশ/জিএস/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD