1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রানীগঞ্জ সেতুতে কিশোর গ্যাং, টিকটকার ও বখাটেদের বিরুদ্ধে অ্যাকশনে পুলিশ কানাইঘাটের জনপ্রতিনিধিদের নিয়ে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নাসির খানের মতবিনিময় সভা শাকিব-বুবলীর বিয়ে হয় নারায়ণগঞ্জে, ‘তাদের বিচ্ছেদ হয়নি’ কানাইঘাটে বিজিবির ধাওয়ায় ভারতীয় নাসির বিড়ি বোঝাই পিকআপ উল্টে তুলকালাম কান্ড ॥ গ্রেফতার ২ সুনামগঞ্জে এক সাংবাদিকের উপর ২য় দফা হামলা : স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা কানাইঘাটে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা দেশে আসলেন জগন্নাথপুরের মাউন্ট এভারেস্ট বিজয়ী আকি রহমান সুনামগঞ্জে জয়াসেন মানিক রতন ও ইমনের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত ওসমানীনগরে এলজিইডির উদ্যোগে কমিউনিটি সড়ক নিরাপত্তা গ্রুপের সভা দিরাইয়ে কর্মী সমাবেশে ড.জয়া সেনগুপ্তা : সম্প্রীতি আর একতাই অগ্রগতি ও উন্নয়নের পথকে সুগম করে

জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রসমাজের আহবায়ক কমিটি গঠন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ৬৬৫ বার নিউজটি শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিনিধি::

জাতীয় ছাত্র সমাজ জগন্নাথপুর ডিগ্রি কলেজ শাখার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে । এ উপলক্ষে সোমবার সন্ধ্যা ৬টায় জাতীয় পার্টি কার্যালয়ে এক আলোচনাসভার আয়োজন করা হয় ।

উপজেলা জাতীয় পার্টির সহ-যুব বিষয়ক সম্পাদক ও যুবনেতা আলী আফছারের সভাপতিত্বে ও জাপা নেতা আখলিছ আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া ।

 

সভায় সকলের মতামতের ভিত্তিতে জাতীয় ছাত্রসমাজ জগন্নাথপুর ডিগ্রি কলেজ শাখার ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় । আহবায়ক কমিটির সদস্যরা হলেন: আহবায়ক জাহেদ আহমদ, যুগ্ম আহবায়ক সানি রায় পার্থ, যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল সাগর, যুগ্ম আহবায়ক অসিম দেব, সদস্য: আন্নানুল হক তোহা, অসীম চন্দ্র দাস, অমিত নাথ, সুমন আহমদ, আলীম উদ্দিন রবিউল, এমরান হোসেন, রেদুয়ান আহমদ, রাসেল আহমদ, ইসমাইল হোসেন ।

 

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া বলেন জাতীয় পার্টি হচ্ছে একটি আদর্শিক রাজনৈতিক দল । জাতীয় পার্টি মারামারি, হানাহানি ও সন্ত্রাসী রাজনীতিতে বিশ্বাস করে না । সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদের শাষনামলে মানুষ শান্তিতে ছিল বলেই দেশের জনগন আবারো জাতীয় পার্টিকে ক্ষমতার মসনদে বসাতে চায় । তিনি জাতীয় ছাত্রসমাজ আগামীর দিনের কর্নধার উল্লেখ করে বলেন লেখাপড়ার পাশাপাশি কলেজে সুশৃংখল রাজনীতি ও মানুষের সমর্থন আদায়ের মাধ্যমে জাতীয় পার্টিকে এগিয়ে নিতে হবে ।

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD