1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কানাইঘাটে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা সন্তান জন্ম দিয়েই পরীক্ষার হলে মা কানাইঘাটে ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবী, গ্রেফতার-১ দেশকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত রাখতে প্রতিনিয়ত র‍্যাব কাজ করছে –মহাপরিচালক র‍্যাব জগন্নাথপুরে টমটম দূর্ঘটনায় আহত ৩ সংবাদ সম্মেলন ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হামলার অভিযোগ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান- আব্দুল মতিন লাকি সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-নুরুল হুদা মুকুট নবীগঞ্জে আগ্নেয়াস্ত্র দিয়ে ভাই ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল র‍্যাবের হাতে! মৌল্ভীবাজার রাজনগরে ভোক্তার অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা

সাংবাদিকদের জন্য চালু হচ্ছে পেনশন [সাংবাদিকদের জন্য চালু হচ্ছে পেনশন ]

  • আপডেটের সময় : শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৪৫৯ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

পশ্চিমবঙ্গ সরকারের তালিকাভুক্ত (অ্যাক্রিডিটেড কার্ডপ্রাপ্ত) সাংবাদিকদের জন্য এর আগে এই রাজ্যে চালু হয়েছে বিনা ভাড়ায় সরকারি বাসে চলাচল। এ ছাড়া টিকিটের অর্ধেক মূল্যে দেশব্যাপী রেলপথে চলার সুযোগ। এবার চালু হচ্ছে পেনশন স্কিম।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজ্য সরকারের স্বীকৃত সাংবাদিকদের মধ্যে যাঁরা কমপক্ষে ১০ বছর কাজ করেছেন, তাঁরা ৬০ বছর হওয়ার পর প্রতি মাসে ২ হাজার ৫০০ রুপি করে পেনশন পাবেন। এই পেনশনের অর্থ সংশ্লিষ্ট সাংবাদিকের ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়বে। সেই সঙ্গে যেসব সাংবাদিকের তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের পরিচয়পত্র নেই, তাঁরাও ৬০ বছরের পর সংশ্লিষ্ট সংবাদপত্র বা সংবাদমাধ্যমে ১৫ বছরের কাজের প্রমাণ দেখাতে পারলে একই পেনশন পাবেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD