1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

সাংবাদিকদের জন্য চালু হচ্ছে পেনশন [সাংবাদিকদের জন্য চালু হচ্ছে পেনশন ]

  • Update Time : শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৫৬২ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

পশ্চিমবঙ্গ সরকারের তালিকাভুক্ত (অ্যাক্রিডিটেড কার্ডপ্রাপ্ত) সাংবাদিকদের জন্য এর আগে এই রাজ্যে চালু হয়েছে বিনা ভাড়ায় সরকারি বাসে চলাচল। এ ছাড়া টিকিটের অর্ধেক মূল্যে দেশব্যাপী রেলপথে চলার সুযোগ। এবার চালু হচ্ছে পেনশন স্কিম।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজ্য সরকারের স্বীকৃত সাংবাদিকদের মধ্যে যাঁরা কমপক্ষে ১০ বছর কাজ করেছেন, তাঁরা ৬০ বছর হওয়ার পর প্রতি মাসে ২ হাজার ৫০০ রুপি করে পেনশন পাবেন। এই পেনশনের অর্থ সংশ্লিষ্ট সাংবাদিকের ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়বে। সেই সঙ্গে যেসব সাংবাদিকের তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের পরিচয়পত্র নেই, তাঁরাও ৬০ বছরের পর সংশ্লিষ্ট সংবাদপত্র বা সংবাদমাধ্যমে ১৫ বছরের কাজের প্রমাণ দেখাতে পারলে একই পেনশন পাবেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD