Logo

September 18, 2020, 7:19 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা: ইউরোপে ২য় ঢেউ, থাইল্যান্ডে ১০০ দিন পর ১ম মৃত্যু «» কানাইঘাট পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীকে প্রার্থী হতে চান নাজমুল ইসলাম হারুন «» আল্লামা শফীর জানাজা শনিবার, দাফন মাদরাসাতেই «» কানাইঘাটে এক সপ্তাহ পেরিয়ে গেলেও কিশোর জাহাঙ্গীরের খোঁজ মিলেনি «» আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী «» জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ কানাইঘাট শাখার আহ্বায়ক কমিটি গঠন «» জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শাহ রুহেল, সাধারণ সম্পাদক সুবল দেব «» আখেরি চাহার শোম্বা ১৪ অক্টোবর «» জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক «» আল্লামা আহমদ শফী আর নেই

ভারতে দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা

আজকের স্বদেশ ডেস্ক::

দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে বিক্ষুব্ধ নারীরা। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই দু’জনকে নগ্ন করে রাস্তায় ঘোরান তারা।

রাস্তায় ঘোরানোর সময় ওই দুই ধর্ষকের হাত পেছনে বাঁধা ছিল। ঘোরানোর সময় নারীরা অভিযুক্ত দুই ধর্ষককে ব্যাপক মারধরও করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অরুণাচল প্রদেশের ইংকিওং শহরে। রাস্তায় ঘোরানোর পর পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়।

পুলিশ বলছে, আমাদের কাছে দু’জনকে হস্তান্তরের আগে স্থানীয় জনতা তাদের নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুত্ব হয় তাদের একজনের। পরে তাদের একজনের সঙ্গে বাইরে যেতে রাজি হয় ওই কিশোরী। পরে তিন বন্ধুকে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন ওই যুবক।

পুলিশ আরো জানিয়েছে, ধর্ষণের পর ওই রাতেই কিশোরীকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়িতে এসে বসে থাকেননি ওই কিশোরী। পরদিন সকালে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ইতোমধ্যে ওই কিশোরীর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা অভিযুক্ত ধর্ষকদের দু’জনকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে এসে নগ্ন করে রাস্তায় ঘুরিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আরো দু’জনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজকের স্বদেশ/জুয়েল