Logo

April 9, 2020, 2:52 am

সংবাদ শিরোনাম :
«» মল্লিকপুর হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের উদ্যোগে ১ম ধাপে ত্রাণ বিতরণ «» পরীক্ষার জন্য আরও ৬০ জনের নমুনা বিএসএমএমইউ করোনা ল্যাবে «» রংপুরে ২ নারীর মৃত্যু, অ্যাম্বুলেন্সে লাশ রেখে পালাল চালক ও স্বজনরা «» শেরপুর হামরকোনা বয়েজ ক্লাবের ব্যতিক্রমী উদ্যোগ ফ্রি সবজি বাজার «» কানাইঘাটে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান করলেন ব্যবসায়ী এনামুল হক «» রাষ্টপতির কাছে প্রাণ ভিক্ষার আবেদন মাজেদের «» করোনা প্রতিরোধে রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটের বিভিন্ন উদ্যোগ «» দোয়ারাবাজারে ৪৫০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল «» কানাইঘাট পৌরসভায় সরকারী বরাদ্দকৃত চাল বিতরণে অনিয়ম «» দক্ষিণ সুনামগঞ্জে বাগেরকোনা গ্রামের যুবকদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

ভারতে দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা

আজকের স্বদেশ ডেস্ক::

দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে বিক্ষুব্ধ নারীরা। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই দু’জনকে নগ্ন করে রাস্তায় ঘোরান তারা।

রাস্তায় ঘোরানোর সময় ওই দুই ধর্ষকের হাত পেছনে বাঁধা ছিল। ঘোরানোর সময় নারীরা অভিযুক্ত দুই ধর্ষককে ব্যাপক মারধরও করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অরুণাচল প্রদেশের ইংকিওং শহরে। রাস্তায় ঘোরানোর পর পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়।

পুলিশ বলছে, আমাদের কাছে দু’জনকে হস্তান্তরের আগে স্থানীয় জনতা তাদের নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুত্ব হয় তাদের একজনের। পরে তাদের একজনের সঙ্গে বাইরে যেতে রাজি হয় ওই কিশোরী। পরে তিন বন্ধুকে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন ওই যুবক।

পুলিশ আরো জানিয়েছে, ধর্ষণের পর ওই রাতেই কিশোরীকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়িতে এসে বসে থাকেননি ওই কিশোরী। পরদিন সকালে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ইতোমধ্যে ওই কিশোরীর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা অভিযুক্ত ধর্ষকদের দু’জনকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে এসে নগ্ন করে রাস্তায় ঘুরিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আরো দু’জনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজকের স্বদেশ/জুয়েল