Logo

March 9, 2021, 12:11 am

সংবাদ শিরোনাম :
«» ফেনীর পরশুরামে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন «» শ্রীমঙ্গলে কুটুমবাড়ি ও সাতকরা রেষ্টুরেন্টকে ৮০ হাজার টাকা জরিমানা «» ছাতকে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা «» পরশুরাম নজরুল একাডেমীর প্রশংসায় পঞ্চমুখ জেলা পরিষদ চেয়ারম্যান তপন «» ছাতক রেলওয়ে স্টেশন থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার «» জগন্নাথপুরে ফসলরক্ষা বাঁধ নির্মানের সময়সীমা পেরিয়ে গেলেও শেষ হয়নি বাঁধের কাজ : থামছেনা নাটকীয়তা «» কানাইঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত «» জগন্নাথপুর উপজেলা বিএনপির, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি গঠিত «» কানাইঘাটের সীমান্ত এলাকা দিয়ে বেপরোয়া চোরাচালন বন্ধে কঠোর নির্দেশ «» পরশুরামে ৭ মার্চ উপলক্ষে নজরুল একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান

ভারতে দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা

আজকের স্বদেশ ডেস্ক::

দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে বিক্ষুব্ধ নারীরা। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই দু’জনকে নগ্ন করে রাস্তায় ঘোরান তারা।

রাস্তায় ঘোরানোর সময় ওই দুই ধর্ষকের হাত পেছনে বাঁধা ছিল। ঘোরানোর সময় নারীরা অভিযুক্ত দুই ধর্ষককে ব্যাপক মারধরও করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অরুণাচল প্রদেশের ইংকিওং শহরে। রাস্তায় ঘোরানোর পর পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়।

পুলিশ বলছে, আমাদের কাছে দু’জনকে হস্তান্তরের আগে স্থানীয় জনতা তাদের নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুত্ব হয় তাদের একজনের। পরে তাদের একজনের সঙ্গে বাইরে যেতে রাজি হয় ওই কিশোরী। পরে তিন বন্ধুকে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন ওই যুবক।

পুলিশ আরো জানিয়েছে, ধর্ষণের পর ওই রাতেই কিশোরীকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়িতে এসে বসে থাকেননি ওই কিশোরী। পরদিন সকালে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ইতোমধ্যে ওই কিশোরীর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা অভিযুক্ত ধর্ষকদের দু’জনকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে এসে নগ্ন করে রাস্তায় ঘুরিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আরো দু’জনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজকের স্বদেশ/জুয়েল