Logo

November 30, 2020, 1:22 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরের কৃতি ফুটবলার নাজমুল আর নেই, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» বিনামূল্যে দেয়া হবে করোনার টিকা: মন্ত্রিপরিষদ সচিব «» জগন্নাথপুরে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মাঠে প্রশাসন: ৬জনকে অর্থদন্ড «» মাস্ক না পরলে ‘জেল’ «» জগন্নাথপুরে ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জেনি’র চিকিৎসার জন্য এক লক্ষ টাকার চেক প্রদান «» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় তুলার গুদামে আগুন লেগে ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি «» মানবপাচার: ৬ জনের নামে ইন্টারপোলের রেড নোটিস «» এমসি কলেজে গণধর্ষণ: ডিএনএ রিপোর্টে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে «» পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর কারাগারে «» অতিরিক্ত আঘাতে রায়হানের মৃত্যু, ময়নাতদন্তের পূর্ণাঙ্গ প্রতিবেদন

ভারতে দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা

আজকের স্বদেশ ডেস্ক::

দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে বিক্ষুব্ধ নারীরা। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই দু’জনকে নগ্ন করে রাস্তায় ঘোরান তারা।

রাস্তায় ঘোরানোর সময় ওই দুই ধর্ষকের হাত পেছনে বাঁধা ছিল। ঘোরানোর সময় নারীরা অভিযুক্ত দুই ধর্ষককে ব্যাপক মারধরও করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অরুণাচল প্রদেশের ইংকিওং শহরে। রাস্তায় ঘোরানোর পর পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়।

পুলিশ বলছে, আমাদের কাছে দু’জনকে হস্তান্তরের আগে স্থানীয় জনতা তাদের নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুত্ব হয় তাদের একজনের। পরে তাদের একজনের সঙ্গে বাইরে যেতে রাজি হয় ওই কিশোরী। পরে তিন বন্ধুকে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন ওই যুবক।

পুলিশ আরো জানিয়েছে, ধর্ষণের পর ওই রাতেই কিশোরীকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়িতে এসে বসে থাকেননি ওই কিশোরী। পরদিন সকালে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ইতোমধ্যে ওই কিশোরীর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা অভিযুক্ত ধর্ষকদের দু’জনকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে এসে নগ্ন করে রাস্তায় ঘুরিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আরো দু’জনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজকের স্বদেশ/জুয়েল