Logo

April 9, 2020, 3:33 am

সংবাদ শিরোনাম :
«» মল্লিকপুর হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের উদ্যোগে ১ম ধাপে ত্রাণ বিতরণ «» পরীক্ষার জন্য আরও ৬০ জনের নমুনা বিএসএমএমইউ করোনা ল্যাবে «» রংপুরে ২ নারীর মৃত্যু, অ্যাম্বুলেন্সে লাশ রেখে পালাল চালক ও স্বজনরা «» শেরপুর হামরকোনা বয়েজ ক্লাবের ব্যতিক্রমী উদ্যোগ ফ্রি সবজি বাজার «» কানাইঘাটে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান করলেন ব্যবসায়ী এনামুল হক «» রাষ্টপতির কাছে প্রাণ ভিক্ষার আবেদন মাজেদের «» করোনা প্রতিরোধে রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটের বিভিন্ন উদ্যোগ «» দোয়ারাবাজারে ৪৫০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল «» কানাইঘাট পৌরসভায় সরকারী বরাদ্দকৃত চাল বিতরণে অনিয়ম «» দক্ষিণ সুনামগঞ্জে বাগেরকোনা গ্রামের যুবকদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

রডের বদলে বাশঁ এরই নাম দূর্নীতি।

জগন্নাথপুর প্রতিনিদি  ঃ রডের বদলে বাঁশ দিয়ে রাস্তা নির্মান করলেন আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান

জগন্নাথপুর উপজেলার ৬নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের। .. আলম বাড়ীর রাস্তা নির্মাণে অনিয়ম। (১০ লক্ষ) টাকা টাকার মধ্যে ৯ লক্ষ টাকা আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান পকেটে

স্থানীয় জনগন বলেন, বাশ যে এত উপকারী আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকলে বুঝতেই পারতাম না ,শাসন শোষণ আর ডিজিটাল বাংলাদেশের রূপকার বাশ আর শুধুই বাশ।

এদিকে জগন্নাথপুর বাজারের সরকারি মহিলা কলেজের নির্মাণ কাজে রডের বদলে বাশঁ দেবার ঘটনায় ঠিকাদারের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।

অর্থবছরে ৯১ লক্ষ ২৮ হাজার টাকার এই ভবন নির্মাণ কাজটি বাস্তবায়ন করেছে সুনামগঞ্জ উন্নয়ন বোর্ড। ঠিকাদার ও প্রতিষ্ঠান মালিক কাহার(৪০)  মিয়ার সাথে একাধিক বার যোগযোগ করা হলেও মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়। জগন্নাথপুর থানায় তদন্ত কর্মকর্তার মো: এনামুল কাদের বলেন দুদকের মামলার পর আসামিদের বিরুদ্ধে  গ্রেফতার অভিযান চলছে।