Logo

November 23, 2020, 4:14 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা থেকে সচেতন করতে কানাইঘাটে আলেমদের নিয়ে মতবিনিময় «» নবীগঞ্জে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন ধর্ষণ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত «» যার যে রোল নম্বর আছে, সেই রোল নম্বর নিয়েই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা «» দোয়ারাবাজারে ইউপি নির্বাচনের হাওয়ায় তৎপর প্রার্থীরা «» মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার -মুহিবুর রহমান মানিক এমপি «» জামালগঞ্জে ইফার মাসিক সমন্বয় সভা সম্পন্ন «» মাস্ক ব্যবহার নিশ্চিতে কঠোর হতে বললেন প্রধানমন্ত্রী «» ছাতকে কৈতক ট্রমা সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মানিক «» সাস্টিয়ান ইন সুনামগঞ্জের পক্ষ হতে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা «» আসছে করোনার তৃতীয় ঢেউ!

রডের বদলে বাশঁ এরই নাম দূর্নীতি।

জগন্নাথপুর প্রতিনিদি  ঃ রডের বদলে বাঁশ দিয়ে রাস্তা নির্মান করলেন আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান

জগন্নাথপুর উপজেলার ৬নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের। .. আলম বাড়ীর রাস্তা নির্মাণে অনিয়ম। (১০ লক্ষ) টাকা টাকার মধ্যে ৯ লক্ষ টাকা আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান পকেটে

স্থানীয় জনগন বলেন, বাশ যে এত উপকারী আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকলে বুঝতেই পারতাম না ,শাসন শোষণ আর ডিজিটাল বাংলাদেশের রূপকার বাশ আর শুধুই বাশ।

এদিকে জগন্নাথপুর বাজারের সরকারি মহিলা কলেজের নির্মাণ কাজে রডের বদলে বাশঁ দেবার ঘটনায় ঠিকাদারের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।

অর্থবছরে ৯১ লক্ষ ২৮ হাজার টাকার এই ভবন নির্মাণ কাজটি বাস্তবায়ন করেছে সুনামগঞ্জ উন্নয়ন বোর্ড। ঠিকাদার ও প্রতিষ্ঠান মালিক কাহার(৪০)  মিয়ার সাথে একাধিক বার যোগযোগ করা হলেও মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়। জগন্নাথপুর থানায় তদন্ত কর্মকর্তার মো: এনামুল কাদের বলেন দুদকের মামলার পর আসামিদের বিরুদ্ধে  গ্রেফতার অভিযান চলছে।