Logo

November 30, 2020, 2:41 pm

সংবাদ শিরোনাম :
«» ৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ «» সুনামগঞ্জে ২৮ লাখ টাকা ব্যয়ে ৩৫০ মিটার আরসিসির ঢালাই কাজের উদ্বোধন «» ছাতকে হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের «» জগন্নাথপুরের কৃতি ফুটবলার নাজমুল আর নেই, জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক «» বিনামূল্যে দেয়া হবে করোনার টিকা: মন্ত্রিপরিষদ সচিব «» জগন্নাথপুরে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মাঠে প্রশাসন: ৬জনকে অর্থদন্ড «» মাস্ক না পরলে ‘জেল’ «» জগন্নাথপুরে ক্যান্সারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী জেনি’র চিকিৎসার জন্য এক লক্ষ টাকার চেক প্রদান «» দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় তুলার গুদামে আগুন লেগে ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি «» মানবপাচার: ৬ জনের নামে ইন্টারপোলের রেড নোটিস

সাংবাদিক ও মানবাদিকার কর্মী কাওছার আহমেদ সন্ত্রাসী হালার সীকার।

শুক্রবার বেলা দুইটার দিকে জগন্নাথপুর শহরের মিশন মোরে এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার সাংবাদিক কাওছার আহমেদ বর্তমানে উপজেলা জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দুইটার দিকে অফিস শেষে মটরবাইক দিয়ে বাড়ী পথে যাচ্ছিলেন সাংবাদিক কাওছার আহমেদ এমন সময় রাস্থায় উপস্থিত হন শহরের সুরকীর মিল এলাকার চিহ্নিত চাঁদাবাজ (লিটু) নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসি অতর্কিত ভাবে হামলা চালায়।

প্রথমে তারা তাদের বিরুদ্ধে লেখার সাহস জানতে চায় এবং তাদের বিরুদ্ধে লেখার খেসারত দিতে হবে বলে সাংবাদিক কাওছার কে  হুমকী দেয়। এক পর্যায়ে তারা তাকে মারপিট শুরু করে অজ্ঞান অবস্থায় রাস্থার পাশে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা  হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে কাওছার আহমেদ জানান, তিনি দূর্নীতি বিরুদ্ধে লিখার কারণে তারা হামলা করেছে। তাকে দেশী অস্ত্র দ্বাড়া আঘাত করে হত্যার চেষ্টা করে । স্থানীয়দের সহায়তায় এ বার জীবনে বেচেঁ গেছেন।

এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সাংবাদিক কাওছার আহমেদ

জগন্নাথপুর  পুলিশ সুপার এসএম রশিদুল হক সংবাদমাধ্যমকে জানান, সাংবাদিকের উপর হামলার বিষয়টি জেনেছেন। আহত সাংবাদিককে লিখিত অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।